বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৩:০৩ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় সজিব হত্যার আসামীরা প্রকাশ্যে, খুঁজে পাচ্ছেনা পুলিশ!

সন্ত্রাসী হামলায় নিহত সজীব

image_pdfimage_print

নিজস্ব প্রতিবেদক : গত ২০১৬ সালের ৪ নভেম্বর রাতে পাবনায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত হয় সজিব শেখ নামে এক যুবক। এসময় গুরুতর আহত হয় আরো ৫ জন।

ঘটনার দীর্ঘ ৬ মাস অতিবাহিত হলেও ঘটনার পরে যে দুইজন আসামীকে গ্রেফতার করেছিলো পুলিশ এই দুইজন ছাড়া অন্য কাউকে গ্রেফতার করতে সক্ষম হয়নি তারা। অথচ আসামীরা দিব্যি প্রকাশ্যে ঘুড়ে বেড়াচ্ছে।

এদিকে এই খুনের ঘটনা ধামা-চাপা দিতে তৎপরতা চালাচ্ছে মামলার তদন্তকারী কর্মকর্তা বলে অভিযোগ উঠেছে।

ঘটনার বিবরণে প্রকাশ, গত ৪ নভেম্বর পাবনার লস্করপুর এলাকায় নবনির্মিত রেলস্টেশন এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় নাজমুল ও রিফাত গ্রুপের দ্বন্দ চলে আসছিল। এরই জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পরে। এ সংঘর্ষে হৃদয়, রিফাত ও সজিবসহ ৫ জন আহত হয়।

সন্ত্রাসী হামলায় মারাত্মক আহত রিফাত

পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সজিব শেখ। অবস্থার অবনতি হলে রিফাত ও হৃদয়কে প্রথমে রাজশাহী মেডিকেলে ও পরে ঢাকাতে স্থানান্তর করা হয়। দীর্ঘ চিকিৎসা শেষে রিফাত ও হৃদয় কিছুটা সুস্থ হলেও তাদের স্বাভাবিক জীবনে ফিরতে আরো বেশ কিছুদিন সময় লাগবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ঘটনার পর দিন ৫ নভেম্বর সজিব শেখের পিতা রানু শেখ বাদী হয়ে মোট ১৮ জনকে আসামী করে পাবনা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ১০৮৮/১৬।

এ মামলার আসামীরা হলেন (১) মো: নাজমুল, (২) মো: রাব্বি, (৩) মো: বাপ্পি, (৪) শুকুর, (৫) রনি, (৬) পলাশ, (৭) নাইম, (৮) আজিম, (৯) আশিক, (১০) আকাশ, (১১) রবিন, (১২) মো: রাসেল, (১৩) আরমান, (১৪) বিল্লাল, (১৫) সুজন, (১৬) শরীফ, (১৭) আসাদ ও (১৮) বকুল।

মামলার এজাহারে উল্লেখ্য করা হয়েছে, আসামীরা সবাই ঘটনার দিন দেশীয় অস্ত্র নিয়ে রিফাত, হৃদয় ও সজিবের উপর উপুর্যপরি আঘাত করে হত্যাচেষ্টা চালায় এবং এ ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সজিব।

সন্ত্রাসী হামলায় মারাত্মক আহত হৃদয়।

এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা ও পাবনা সদর থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক প্রকৃত আসামীদের নাম বাদ দিয়ে চার্জশীট দাখিলের চেষ্টা চালাচ্ছেন বলে অভিযোগ করেছে বাদী পক্ষ।

তাদের দাবি প্রকৃত খুনিদের নিকট থেকে অর্থনৈতিক সুবিধা ভোগ করে আসামীদের বাঁচিয়ে দেওয়ার ষড়যন্ত্র করছেন ওসি আব্দুর রাজ্জাক।

একটি অসমর্থিত সূত্র জানায়, পাবনার কোন একটি ব্যাংকে একটি যৌথ একাউন্টের মাধ্যমে আসামীদের নিকট থেকে আর্থিক সুবিধা গ্রহনের জন্য চেষ্টা চালাচ্ছেন এই মামলার তদন্ত কর্মকর্তা।

অপরদিকে মামলার তদন্তকারী কর্মকর্তার পরিবর্তন চেয়ে পাবনা জেলা পুলিশ সুপার বরাবর দরখাস্তও প্রদান করেছেন বাদী পক্ষ তাতে কোনও সাড়া মিলছে না বলেও অভিযোগ করেছেন তারা।

এলাকাবাসীর দাবী, সজিব হত্যার প্রকৃত আসামীরা প্রকাশ্যে দিবালোকে ঘুরে বেড়ালেও পুলিশ আসামীদের গ্রেফতার করছে না। তারা অবিলম্বে সজিব হত্যার প্রকৃত আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

সংশ্লিষ্ট সংবাদ : পাবনায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে যুবক নিহত

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!