পাবনায় সন্ত্রাসীকে কুপিয়ে হত্যার ঘটনায় আটক- ১

বার্তা সংস্থা পিপ, পাবনা : পাবনার আতাইকুলায় সোমবার (০১ জুন) বিকালে ৪ মামলার পলাতক আসামীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় এক জনকে আটক করছে পুলিশ।

নিহত ব্যক্তি আতাইকুলা থানার আর.আতাইকুলা ইউনিয়নের গাঙ্গহাটি মোল্লাপাড়া গ্রামের জালাল ওরফে নজরুল ইসলামের ছেলে অন্তর (২৫)।

স্থানীয় সুত্রে জানা যায়, গত সোমবার বিকালে অন্তর বাড়ী পাশে ঘুরছিল। এ সময় পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা ধারালো অস্ত্র দিয়ে উপর্যপুরি কুপিয়ে নির্মম ভাবে তার শরীর থেকে দুই হাত ও দুই পা বিচ্ছিন্ন করে ফেলে রেখে যায়।

অন্তরের চিৎকারে পরিবারের লোকজন উদ্ধার করে পাবনা মেডিক্যালে নিলে তার অবস্থার অবনতি হলে রাজশাহী নেয়ার পথে সন্ধ্যায় সে মারা যায়।

এ ব্যাপারে নিহত অন্তরের মা অঞ্জুলী খাতুন বাদী হয়ে ১০ জন নামীয় ও ৫/৬জন অজ্ঞাত আসামী করে আতাইকুলা থানায় মামলা দায়ের করে। মামলা নং- ০১। তারিখ ০১/০৬/২০২০।
মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই সুভাস চন্দ্র জানান, একই গ্রামের কছিমুদ্দিনের ছেলে তোফাজ্জল হোসেন মন্টুকে সোমবার রাতে আটক করা হয়েছে। সে স্থানীয় বিএনপি নেতা ও গোয়েন্দা পুলিশের ওসি’র বাবা। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এ ব্যপারে আতাইকুলা থানার অফিসার ইনচার্জ নাছিরুল আলম জানান, অন্তর ২০১৭ সালের ৬নং, ২০ সালের ১২ নং, ২০ সালের ৫ নং ও ১৯ সারের ১৯/২৪৭ নং মামলার পলাতক আসামী। সে স্থানীয় অস্ত্রধারী সন্ত্রাসী ছিল।

তদন্ত সাপেক্ষে হত্যার রহস্য বিস্তারিত জানা যাবে।