বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০, ০২:৪০ অপরাহ্ন

পাবনায় সন্ত্রাসী হামলার দৃশ্য ধরা পড়ল ক্যামেরায় (ভিডিও)

বার্তা সংস্থা পিপ, পাবনা : সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। যেখানে একজন যুবককের উপর সন্ত্রাসী হামলার দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

ফাঁস হওয়া সিসিটিভি ফুটেজে পাবনা সদর থানার পরিদর্শক (তদন্ত) খাইরুল ইসলাম ও একজন কনস্টেবলকে ঘটনাস্থলে দেখা গেছে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় পাবনা জেলা শহরের পাশেই গাছপাড়া (বাইপাস মোড়) এলাকায়।

সম্প্রতি ফাঁস হওয়া সিসিটিভি ফুটেজে সন্ত্রাসী হামলার ঘটনায় সোমবার (২০ জানুয়ারি) রাতে পাবনা সদর থানায় মামলা হলে পুলিশ দুই জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

সন্ত্রাসী হামলার ঘটনায় আহত যুবকের নাম আব্দুল আলীম (৩৫) । সে পাবনা পৌর এলাকার নুরপুর মহল্লার মৃত আয়নুল হকের ছেলে।

আহত আব্দুল আলীম জানান, মালিগাছা ইউনিয়নের একটি ধর্ষণ মামলার তদন্তের বিষয়ে কথা বলতে গত শুক্রবার সন্ধ্যায় তাকে মুঠোফোনে গাছপাড়া ডেকে নেন পাবনা সদর থানার ওসি তদন্ত খাইরুল ইসলাম।

এ সময় সেখানে আগে থেকেই অবস্থান করছিলো একদল সশস্ত্র সন্ত্রাসী। কিছুক্ষণ কথপোকথনের পরেই ঐ ধর্ষণ মামলার আসামীরা সন্ত্রাসী বাহিনী নিয়ে তার ওপর অতর্কিতে হামলা চালায়।

আলীম জানান, পুলিশের সামনেই সন্ত্রাসীরা লোহার রড, হকি স্টিক দিয়ে তাকে পেটাতে শুরু করে। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে মোটরসাইকেল যোগে ঘটনাস্থল ত্যাগ করে।

পরে ঘটনাস্থলের পার্শ্ববর্তী একটি দোকানের ভিডিও ফুটেজে মারপিটের সময় পুলিশের ওসি তদন্ত খাইরুল ইসলাম ও একজন কনস্টেবলকে দ্রুত বের হয়ে চলে যেতে দেখা যায়।

আলীম আরো অভিযোগ করেন, হামলার সময় নিরপত্তা বা উদ্ধারে কোন ব্যবস্থা না নিয়েই সাথে থাকা কনস্টেবলকে নিয়ে পালিয়ে যান পুলিশ কর্মকর্তা খাইরুল।

এ ব্যাপারে ওসি খাইরুলের বক্তব্য নিতে তার কার্যালয়ে গেলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

তবে, পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস হামলার ঘটনাকে আকস্মিক ও অনাকাঙ্খিত দাবী করে বলেন, তদন্তকারী কর্মকর্তার গাফিলতি আছে কিনা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

তিনি জানান, ইতিমধ্যেই অতিরিক্ত পুলিশ সুপার (গোয়েন্দা) শামিমা আখতারকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এ ঘটনায় উদ্বেগ জানিয়েছেন পাবনার মানবাধিকার কর্মীরা।

ঘটনার পরপরই স্থানীয়রা হামলায় আহত আলিমকে উদ্ধার করে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে শুক্রবার রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

Image result for পাবনা সদর থানার পরিদর্শক (তদন্ত) খাইরুল ইসলাম
আহত আ: আলীম

অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় সোমবার রাতে তাকে পুনরায় পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে আহত আব্দুল আলীম সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে আহত আব্দুল আলীমের মা আলেয়া খাতুন কান্না জড়িত কন্ঠে বলেন, আমার ছেলেকে পুলিশ ডেকে নিয়ে সন্ত্রাসীদের হাতে তুলে দিয়েছে। সন্ত্রাসীরা পিটিয়ে আমার ছেলেকে জখম করেছে। আমি এই ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার দাবী করছি।

আলীমের স্ত্রী রুমা খাতুন বলেন, অপরাধীদের হাত থেকে যদি নিরপত্তাই না দিতে পারে, তবে পুলিশ কেন আলীমকে ডেকে বিপদে ফেলল। পুলিশের সাথে সন্ত্রাসীদের নিশ্চয়ই যোগসাজশ ছিল।

ভিডিও দেখতে নিচের লিংকে ক্লিক করুন।

https://www.youtube.com/watch?v=SS4IqTysMA4


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!