শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০১:১৯ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় সাংবাদিক মির্জা শামসুল ইসলামের স্মরণসভা অনুষ্ঠিত

image_pdfimage_print

বার্তা সংস্থা পিপ, পাবনা : প্রয়াত সাংবাদিক মির্জা শামসুল ইসলাম তার কর্মের মাধ্যমেই মানুষের মধ্যে চীরদিন বেঁচে থাকবেন। তারমত কৃতিমান সাংবাদিকের এখন বড়ই অভাব। পেশাদারিত্ব এবং মানুষের কল্যাণে তিনি সাংবাদিকতাকে নিয়োজিত করেছিলেন।

শনিবার (০৩ অক্টোবর) রাতে পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি অধুনালুপ্ত দৈনিক বাংলা ও বাংলাদেশ টেলিভিশনের পাবনাস্থ স্টাফ রির্পোটার মির্জা শামসুল ইসলামের ২১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পাবনা প্রেসক্লাব আয়োজিত আলোচনা সভায় বক্তারা এ সব কথা বলেন।

পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেলের সঞ্চালনায় স্মরণসভায় স্বাগত বক্তব্য দেন পাবনা প্রেসক্লাব সম্পাদক সৈকত আফরোজ আসাদ।

স্মরণসভায় মুল বক্তব্য রাখেন, একুশে পদকপ্রাপ্ত দেশবরেণ্য সাংবাদিক ও কলামিস্ট রণেশ মৈত্র, পাবনা প্রেসক্লাবের জীবন সদস্য মো. সাহাবুদ্দিন চুপ্পু, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, মরহুম মির্জা শাসুল ইসলামের ছেলে উৎপল মির্জা, প্রেসক্লাব সহসভাপতি মীর্জা আজাদ, শহিদুর রহমান শহিদ, সহকারী সম্পাদক তপু আহমেদ, মির্জা শামসুল ইসলাম স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক ফারুক হোসেন চৌধুরী, পাবনা প্রেসক্লাব সদস্য আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান মাষ্টার আরও অনেকে।

অনুষ্ঠানের শুরুর আগে মরহুমের রুহের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!