বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:১০ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় স্কুলছাত্র হত্যার বিচার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

আতাইকুলায় স্কুলছাত্র শাহরিয়ার হাসান অভি হত্যার বিচার দাবিতে মানববন্ধন

image_pdfimage_print

রবিউল ইসলাম শাহীন : পাবনার আতাইকুলায় স্কুলছাত্র শাহরিয়ার হাসান অভি হত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা।

আজ বৃহস্পতিবার (০৯ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে পাবনা-ঢাকা মহাসড়কে শোলাবাড়িয়াতে এই কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে আতাইকুলার শোলাবাড়িয়া গ্রামের সহস্রাধিক নারী-পুরুষ অংশ নেন।

মানববন্ধনে বক্তারা স্কুলছাত্র অভিকে প্রতিবেশীরা পরিকল্পিতভাবে হত্যা করলেও পুলিশ তাদের গ্রেপ্তারে তালবাহানা করছে বলে দাবি করেন।

২০ ফেব্রুয়ারির মধ্যে এই হত্যার মূল আসামিদের গ্রেপ্তার না করা হলে হরতালসহ বিভিন্ন কঠোর কর্মসূচি দেয়ার ঘোষণা দেন বক্তারা।

প্রসঙ্গত, আতাইকুলা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর শিক্ষার্থী অভিকে গত বৃহস্পতিবার রাতে কুপিয়ে হত্যা করে প্রতিবেশী জালাল ও তাঁর পরিবার।

পরদিন শুক্রবার সকালে পুলিশ পাবনা-ঢাকা মহাসড়কের পাশে শোলাবাড়িয়া গ্রামের মাঠ থেকে অভির ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করে।

অভি পাবনা জেলার সাঁথিয়া উপজেলার শোলাবাড়িয়া গ্রামের ইমরান হোসেন বাবুর ছেলে ও আতাইকুলা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র ছিল।

মানবন্ধনে নিহত অভির বাবা বলেন, পুলিশ মূল আসামিদের এখনো গ্রেপ্তার করতে পারেনি। আসামিরা পালিয়ে আছে। পুলিশ ঘটনাটিকে অন্যখাতে প্রবাহিত করার চেষ্টা করছে।

এ বিষয়ে আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল রাজ্জাক জানান, ঘটনার বিষয়ে আমরা তদন্ত করছি। ইতিমধ্যে আমরা চারজনকে আটক করেছি। যারা পালিয়ে আছে, তাদের অল্প সময়ের মধ্যে গ্রেপ্তার করা হবে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!