বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:২৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় স্ত্রীকে এসিড নিক্ষেপ; স্বামী গ্রেফতার

পাবনায় স্ত্রীকে এসিড নিক্ষেপ; স্বামী গ্রেফতার

image_pdfimage_print

কামাল সিদ্দিকী : স্ত্রীকে এসিড নিক্ষেপ করে দগ্ধ করেছে এক পাষন্ড স্বামী। পুলিশ পাষন্ড স্বামী উজ্জল হোসেন (২৫) কে আটক করেছে। আটককৃত উজ্জল হোসেন সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের মালিগাছা কলমবাগান এলাকার আলতাব হোসেনের ছেলে।

মঙ্গলবার (০৬ জুন) সকালে সদর উপজেলার হেমায়েতপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও মামলার তদন্তকারী কর্মকর্তা মশিউর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, তাকে কৌশলে হাসপাতাল এলাকা থেকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মশিউর রহমান জানান, আটককৃত উজ্জল হোসেনের সাথে সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের আকরাম প্রামানিকের মেয়ে সাদিয়া আক্তার পিয়ার বিয়ে হয়।

বিয়ের পর থেকেই যৌতুক দাবীসহ নানা কারনে পারিবারিক অশান্তি শুরু হয় স্বামী-স্ত্রী‘র মধ্যে। এরপর মেয়ে তার বাবার বাড়ী চলে আসে। কয়েকবার স্ত্রীকে নিতে এসে ফিরেও যায় উজ্জল হোসেন।

এক পর্যায়ে রোববার (০৪ জুন) বেলা ১১টার দিকে শ্বশুড়বাড়ীতে গিয়ে স্ত্রীকে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায় উজ্জল।

এসিড দগ্ধ সাদিয়া আক্তার পিয়াকে পরিবারের লোকজন সদর হাসপাতালে ভর্তি করেন। পরে তার অবস্থার অবনতি ঘটায় পিয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এদিকে এসিড নিক্ষেপের সময় উজ্জলের হাতেও কিছুটা এসিড পরে দগ্ধ হয়।

গত সোমবার রাতে উজ্জল হাসপাতালে চিকিৎসা নিতে আসলে কৌশলে তাকে আটক করা হয় বলে মামলার তদন্তকারী কর্মকর্তা মশিউর রহমান জানান।

এ ব্যাপারে ঘটনার পর সাদিয়া আক্তার পিয়ার বাবা সদর থানায় এসিড দমন আইন ২০০২ এর ৫ খ ধারা ও তৎসহ ৩২৬ ও ৩২৭ ধারায় একটি মামলা দায়ের ( মামলা নং ১০) করেছেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!