শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:২৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় সড়ক দুর্ঘটনায় রিতা ফটোস্ট্যাটের মালিকসহ নিহত- ২

image_pdfimage_print

পাবনার ঈশ্বরদী উপজেলায় ট্রাক্টরের সাথে মাইক্রোবাসের ধাক্কায় দুই যাত্রী নিহত হয়েছে। এছাড়াও একই মাইক্রোবাসের চালকসহ আর দুইজন আহত হয়েছে।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের দাশুড়িয়ার কালিকাপুর পাবনা চিনিকলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জন হলেন- পাবনা শহরের স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান ‘রিতা ফটোস্ট্যাট’এর মালিক, কুটিপাড়া মহল্লার মৃত হাকিম শেখের ছেলে আ: রউফ শেখ জাহাঙ্গীর (৫৮) ও একই এলাকার মৃত আবুল হোসেন সরকারের ছেলে মনোয়ার হোসেন রঞ্জু (৫৭)।

পাকশি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান মনির নিউজ পাবনাকে জানান, শনিবার রাত সাড়ে নয়টার দিকে একটি যাত্রীবাহী মাইক্রোবাস পাবনা থেকে ঈশ্বরদী অভিমূখে যাচ্ছিল।

এসময় দাশুড়িয়া চিনিকলের সামনে পাবনা-ঈশ্বরদী মহাসড়কে একটি ট্রাক্টর দাড়িয়ে ছিল। বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা মাইক্রোবাসটি গতি নিয়ন্ত্রণ না করতে পেরে পিছন থেকে সজোড়ে ট্রাক্টরটিকে ধাক্কা দেয়।

এসময় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে গেলে মাইক্রোবাসের পাঁচ যাত্রী গুরুতর আহত হয়।

ঘটনার পরপরই কৌশলে ট্রাক্টরের চালক ও হেলপার পালিয়ে যায়।

খবর পেয়ে পাকশি হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে দুই জনের মৃত্যু হয়।

চালকসহ বাঁকী দুইজন যাত্রীকে পাবনা জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

পাকশি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান মনির নিউজ পাবনাকে এতথ্য নিশ্চিত করে জানান, ট্রাক্টরের চালক-হেলপার পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পুলিশ ট্রাক্টরটি আটক করে থানায় নিয়ে গেছে। নিহতদের পরিবারের স্বজনদের কোন অভিযোগ না থাকায় দুটি লাশ স্বজনদের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে। এঘটনায় অভিযোগ পেলে মামলা নথিভুক্ত হবে বলেও জানান ওই ভারপ্রাপ্ত কর্মকর্তা।

এ সংবাদ পাবনা শহরে পৌছলে শহরজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!