মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১১:৪৫ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : পাবনায় সিএনজি ও মাক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে রিপন (২৬) নামে এক সেনা সদস্য নিহত হয়েছে। এতে আহত হয়েছেন আরো চারজন।

ঢাকা পাবনা মহাসড়কের ক্যাডেট কলেজের ২ নং গেটের সামনে শনিবার বিকেলে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, আহত সেনা সদস্য রিপনের বাড়ি জেলার আটঘড়িয়া উপজেলার একদন্ত ইউনিয়নের ষাটগাছা গ্রামে। আহতদের পুলিশ ও ফায়ার সার্ভিসের সহায়তায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা হলেন- আটঘরিয়া চান্দাইল গ্রামের সাগর (২০) সাঁথিয়া বনগ্রামের সুমন (২৩), আতাইকুলা মৌ গ্রামের শ্রী টিপু কুমার। অপরজনের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের নিকট থেকে জানা যায়, সিএনজিটি পাঁচজন যাত্রী নিয়ে আটঘরিয়া উপজেলার একদন্ত বাজার থেকে পাবনা শহরের উদ্দেশ্য যাচ্ছিল। সিএনজিটি ঢাকা-পাবনা মহাসড়কের জালালপুর বাজার পার হয়ে ক্যাডেট কলেজের ২নং গেটের কাছে পৌঁছালে তখন অপর দিক থেকে আসা দ্রুতগামী মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে মুচড়ে যায় সিএনজি টি।

এ সময় বাংলাদেশ সেনাবাহিনীতে কর্মরত সৈনিক মো. রিপন (২৬) সিএনজির সামনে থাকায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত রিপন কিছুদিন আগেই ছুটি নিয়ে গ্রামের বাড়িতে বেড়াতে আসেন।

এবিষয়ে মাধপুর হাইওয়ে পুলিশের ইনস্পেক্টর আলী রেজা ঘটনার সত্যতা স্বীকার করে জানান সড়ক দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজিটি উদ্ধার করা হয়েছে এবং পালিয়ে যাওয়া মাইক্রোবাসটি (ঢাকামেট্রা ১৩- ৬১৮৬) আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!