বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:২১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় হত্যার হুমকী দিয়ে জেএমবির চিঠি!

ফাইল ছবি

image_pdfimage_print
ফাইল ছবি

ফাইল ছবি

শহর প্রতিনিধি: বাংলাদেশে নিষিদ্ধ ঘোষিত মৌলবাদী সংগঠন জামায়াতুল মুজাহিদিন (জেএমবি) কর্তৃক পাবনা শহরের প্রসিদ্ধ মিষ্টির দোকান লক্ষী মিষ্টান্ন ভান্ডারের স্বত্তাধিকারী কেরু ঘোষ কে শ্বশানে পাঠানোর হুমকী দিয়ে ডাকযোগে চিঠি পাঠিয়েছে।

বুধবার (৩১ আগস্ট) বিকেল ৩টার দিকে বাংলাদেশ ডাক বিভাগের রেজিষ্ট্রী ডাকে এই চিঠিটি বিলি করা হয়।চিঠিটি খুলে মৃত্যুর হুমকীর বিষয়টি জানতে পারেন কেরু ঘোষ।

কেরু ঘোষের ভাতিজা গৌতম ঘোষ জানান, বিষয়টি ছোট করে দেখার কিছুই নেই, বিষয়টি অবশ্যই ভাবনার। চিঠিতে জেএমবি’র পাবনা জেলা কমান্ডার ইন চিফ দাবী করে জনৈক নাজমুল হোসেন বিদুৎ লিখেছেন, “দাদা ভাল আছেন তো? আপনার সময় শেষ। আপনি এবার ভাল-মন্দ খেয়ে প্রস্তুত হন। আপনাকে নিয়ে শ্মশান যাত্রা করা হবে”।

কেরু ঘোষ জানান, ‘বুধবার সকাল ১১ টার দিকে ডাক বিভাগের পিয়ন দোকানে এসে একটি চিঠি দিয়ে যায়। পরে আমি দুপুর ৩টার দিকে দোকানে এসে ক্যাশ বাক্সে চিঠিটি দেখতে পেয়ে খুলে এমনটি দেখতে পাই।’ তিনি আরো জানান, তাৎক্ষনিক আমি আমার ভাতিজা ও ভাইদের বিষয়টি জানাই। পরে মৌখিকভাবে পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে। বিষয়টি নিয়ে পাবনা সদর থানায় সাধারন ডায়েরী করবেন বলেও জানান কেরু ঘোষ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাবনার পুলিশ সুপার আলমগীর কবির  জানান, ইতিপূর্বেও পাবনার জেলা জজ সাহেবকে এ ধরনের চিঠি দিয়েছিল একটি মহল। একটি চক্র এগুলো করছে বলে জানান তিনি। এতে আতংকিত হওয়ার কিছুই নেই বলেন পুলিশ সুপার। তবে বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে বলেও উল্লেখ্য করেন তিনি।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!