শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:৪২ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় ১৪ দলের মানববন্ধন, বিক্ষোভ

পাবনায় ১৪ দলের মানববন্ধন

image_pdfimage_print
পাবনায় ১৪ দলের মানববন্ধন

পাবনায় ১৪ দলের মানববন্ধন

শহর প্রতিনিধি: “জঙ্গিবাদ দমন করুন সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখুন” এই ম্লোগানকে সামনে রেখে বিএনপি জামায়াত জোটের অব্যাহত গুপ্তহত্যা, সন্ত্রাস, নৈরাজ্য, জঙ্গিবাদের প্রতিবাদে পাবনায় মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচী পালন করেছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট।

এ সময় অসাম্প্রদায়িক দেশ গড়তে জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়ানোর আহবান করেন বক্তারা।

রবিবার (১৯ জুন) বিকেলে পাবনা শহরের আব্দুল হামিদ সড়কে প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন পালিত হয়। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা ১৪ দলের সমন্বয়ক রেজাউল রহিম লাল এর সভাপতিত্বে মানববন্ধনে  অংশ গ্রহন করেন-  হিন্দু বৌদ্ধ খৃীষ্টান ঐক্য পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা চন্দন কুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক বিনয় জোত কুন্ডু, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল হামিদ মাস্টার, মুক্তিযোদ্ধা আসম আব্দুর রহিম পাকন, ১৪ দলের সদস্য সচিব ও জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড জাকির হোসেন, ন্যাপের সভাপতি রেজাউল করিম মনি, গনতন্ত্রী পার্টির সাধারন সম্পাদক সুলতান আহমেদ বুড়ো, জেলা জাসদ সভাপতি আমিরুল ইসলাম রাঙা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শামসুর নাহার রেখা, মেহের নিগার জলি, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাজাহান মামুন, আওয়ামী শিল্পী গোষ্টির সভাপতি প্রলয় চাকী, যুবলীগ সভাপতি শরীফ উদ্দিন প্রধান, প্রচার সম্পাদক ফাহিম কবির খান শান্ত, জেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক শিবলী সাদিক প্রমুখ।

বক্তারা বলেন আন্দোলন করে ব্যার্থ হয়ে গুপ্ত হত্যায় নেমেছে বিএনপি জামাত। গুপ্ত হত্যা করে সরকার পরিবর্তন করা যাবে না। জঙ্গিবাদ ইসলামে নিষিদ্ধ ও হারাম।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!