বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:১৬ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় ২ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত- ১০

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : পাবনা পৌরসভা নির্বাচনে ১১ নম্বর ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকেলে রাধানগর মক্তবপাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বিকেলে পৌরসভা নির্বাচনে ১১ নম্বর ওয়ার্ডে উটপাখি প্রতীকের প্রার্থী ও বর্তমান কাউন্সিলর ফরিদুল ইসলাম ডালুর পক্ষে মিছিল বের করেন তার কয়েকশ নারী পুরুষ সমর্থক।

এ সময় একই ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বী পাঞ্জাবী প্রতীকের প্রার্থী সানাউল হক সানুর সমর্থকরা হাতুরি ও রড নিয়ে হামলা চালিয়ে কয়েকজন নারী ও পুরুষকে আহত করে।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে মিছিল বের করেন ডালুর সমর্থনের স্থানীয় ওয়ার্ড এর নারী ও পুরুষরা।

পুলিশী প্রহরায় কাউন্সিলর প্রার্থী ডালুর সমর্থকরা মিছিল নিয়ে পৌর এলাকার ১১ নম্বর ওয়ার্ডের মক্তব মোড়ে এলে সানুর সমর্থকদের সঙ্গে সংঘর্ষ বেধে যায়। এসময় দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ সময় দুইপক্ষের অন্তত ১০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে কাউন্সিলর ফরিদুল ইসলাম ডালু বলেন, তিন তিনবার এই ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর আমি। এলাকার সবাই আমার পক্ষে কাজ করছে। প্রতিপক্ষ পাঞ্জাবি প্রতীকের কাউন্সিলর প্রার্থীর সমর্থকরা আমার নারী ও পুরুষ ভোটারদের ওপর হামলা করেছে।

তারা নির্বাচনের পরিবেশ নষ্ট করার পাঁয়তারা করছে। আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের আইনের আওতায় নিয়ে আসার দাবি করছি নির্বাচন কর্মকর্তা ও পুলিশ প্রশাসনের কাছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রওশন আলী বলেন, পৌর এলাকার ১১ নম্বর ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বর্তমান কাউন্সিলর ফরিদুল ইসলাম ডালুর পক্ষে স্থানীয় ওয়ার্ডের নারী ভোটারা একটি মিছিল বের করার প্রস্তুতি নিচ্ছিলো। এসময় প্রতিপক্ষের কাউন্সিলর পক্ষের সমর্থকরা তাদের ওপর হামলা করেছে।

এ বিষয়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। তবে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পুলিশি নিরাপত্তায় নির্বাচনী মিছিল করে তারা। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

উভয়পক্ষের কেউ এখনো লিখিত অভিযোগ নিয়ে থানায় আসেনি। হতাহতের বিষয়ে এখনো কোনো তথ্য আমরা পাইনি। বিষয়টি নিয়ে আমরা তদন্ত করছি। অবশ্যই দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!