শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১১:২৭ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় ৩ যুবক নিখোঁজ, সন্ধানে পুলিশ

পাবনায় ৩ যুবক নিখোঁজ, সন্ধানে পুলিশ

image_pdfimage_print
পাবনায় ৩ যুবক নিখোঁজ, সন্ধানে পুলিশ

পাবনায় ৩ যুবক নিখোঁজ, সন্ধানে পুলিশ

শহর প্রতিনিধি: পাবনার আটঘরিয়া ও ঈশ্বরদী উপজেলার তিন যুবক দীর্ঘদিন ধরে নিখোঁজ রয়েছেন। তাদের কোনো সন্ধান পাচ্ছে না পরিবারের লোকজন।

নিখোঁজ যুবকেরা হলেন আটঘরিয়ার নাগদহ গ্রামের ফজলুল হকের ছেলে লিখন (১৯), ঈশ্বরদীর পিয়ারখালী গ্রামের মনোয়ার হাসানের ছেলে সজীব শেখ (২৯) ও নজরুল ইসলামের ছেলে সুমন (২৫)। এই তিন যুবক জঙ্গিবাদে জড়িয়ে পড়েছে কি না তা তদন্ত করছে পুলিশ।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ফারুক আহমেদ জানান, লিখন গত ২০ মে থেকে নিখোঁজ। গত ১১ জুলাই লিখনের বাবা ছেলে নিখোঁজের বিষয়ে আটঘরিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। তিনি পুলিশকে জানিয়েছেন, তাঁর ছেলে রাগারাগি করে বাড়ি থেকে চলে গেছেন। কিন্তু এখন পর্যন্ত তাঁর কোনো সন্ধান পাওয়া যায়নি।

ঈশ্বরদী থানার ওসি বিমান কুমার দাশ বলেন, পিয়ারাখালী গ্রাম থেকে সজীব নামের এক যুবক ২০১৫ সালের ২৯ মার্চ এবং একই গ্রামের সুমন ২৭ ডিসেম্বর থেকে নিখোঁজ রয়েছেন। সুমন তাঁর বন্ধুর সঙ্গে বাড়ি থেকে বেড়াতে যাওয়ার কথা বলে আর ফিরে আসেননি। তাঁদের পরিবারের পক্ষ থেকে নিখোঁজের বিষয়ে একটি জিডি করা হয়েছে।

অপরদিকে জেলা পুলিশের নিখোঁজের তালিকাভুক্ত চারজনের মধ্যে বেড়া উপজেলার আমিনপুর থানার দড়িমালঞ্চি গ্রামের আমজাদ মোল্লার ছেলে রফিক মোল্লা বাড়ি ফিরে এসেছেন। রফিক এলাকার একটি মেয়েকে নিয়ে পালিয়ে যান। বিয়ের পর বাড়ি ফিরে এসেছেন বলে জানিয়েছেন আমিনপুর থানার ওসি তাজুল হক। এসব যুবকের নিখোঁজ হওয়ার বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) সিদ্দিকুর রহমান বলেন, ‘নিখোঁজ হওয়ার বিষয়ে তেমন সন্দেহজনক কিছু পাওয়া না গেলেও আমরা অত্যন্ত গুরুত্বের সঙ্গে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’ তিনি বলেন, ‘নিখোঁজরা গুম হতে পারে, মেয়ে ঘটিত ব্যাপারেও নিখোঁজ থাকতে পারে, আবার অপহরণও হতে পারে বা কোনো জঙ্গি সংগঠনের কানেকশন থাকতে পারে- আমরা সব বিষয় মাথায় নিয়ে তদন্ত করছি।’

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!