ঢাকাবুধবার , ১১ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

পাবনায় ৫৮ হাজার লিটার সয়াবিন তেল উদ্ধার

News Pabna
মে ১১, ২০২২ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আরিফ খান, বেড়া-সাঁথিয়া, পাবনা : পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানাধীন কাশিনাথপুর বাজারে বুধবার (১১ মে) বিকেলে অভিযান চালিয়ে ৫৮ হাজার লিটার খোলা সয়াবিন তেল উদ্ধার করেছে আমিনপুর থানা ও জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় ভ্রাম্যমান আদালত অবৈধ মজুদের অভিযোগে সারে ৩ লক্ষ টাকা জরিমানা আদায় করেন।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রওশন আলীর বরাত দিয়ে স্থানীয় সুত্রে থেকে জানা যায়, উপজেলার কাশিনাথপুর বাজারের ব্যবসায়ী সুনিল শাহ ওরফে ব্যাংক সুনিলের নিয়ন্ত্রিত কাশিনাথপুরের হরিদেবপুরে একটি আন্ডারগ্রাউন্ড গোডাউনে বিপুল পরিমান খোলা সয়াবিন তেল মজুদ রয়েছে এমন তথ্যের সুত্রধরে আমিনপুর থানা ও জেলা গোয়েন্দা পুলিশ বুধবার (১১ মে) বিকেলে ওই গোডাউনটি ঘিরে ফেলে সেখান থেকে ড্রাম ভর্তি ৩১ হাজার লিটার সোয়া বিন তেল উদ্ধার করেন। এরপর আদালত মীর স্টোরে অভিযান চালিয়ে সেখান থেকে ২৭ হাজার লিটার সয়াবিন তেল জব্দ করেন।

পরে বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সবুর আলী অবৈধ মজুদের দায়ে ডিলার সুনিল শাহকে ২ লক্ষ টাকা জরিমানা ও অপর প্রতিষ্ঠান মীর স্টোরের মালিক বাজার সুনিলকে ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করেন।

উদ্ধারকৃত সয়াবিন তেল সরকার নির্ধারিত মূল্য বিক্রি করার নির্দেশ দেয়া হয়েছে বলে বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সবুর আলী জানান।