বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:৪৬ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় ৭৫ বিঘার বিল দখল মুক্ত’র দাবীতে মৎস্যজীবীদের সংবাদ সম্মেলন

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : পাবনার সাঁথিয়া উপজেলার নন্দনপুরে ৭৫ বিঘার সোনাইবিল সন্ত্রাসীদের দখল মুক্তর দাবীতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী মৎস্যজীবী সংগঠন।

শনিবার (৩১ অক্টোবর) দুপুরে সাঁথিয়া উপজেলা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নন্দনপুর মৎস্যজীবী সমবায় সমিতির সভাপতি বাদল চন্দ্র হালদার।

লিখিত বক্তব্যে তিনি বলেন, স্থানীয় প্রভাবশালী শুভ মন্ডল গং দীর্ঘদিন ধরে আমাদের সমিতির নামে লীজ নেয়া ২৫ একর সোনাই বিল প্রভাব খাটিয়ে দখল করে জোরপূর্বক মাছ ধরে নিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন শুভ মন্ডল গংদের হাত থেকে বিল দখলমুক্ত করতে জেলা প্রশাসনের কাছে আবেদন করা হয়েছে।

নন্দনপুর মৎস্যজীবী সমবায় সমিতির সাধারন সম্পাদক কালিপদ হালদার সংবাদ সন্মেলনে জানান, আমাদের নামে নেয়া লীজকৃত বিলের সাথে উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলম টুটুল বা তার কোন অনুসারীদের সম্পৃক্ততা নেই। অথচ মিথ্যা তথ্য দিয়ে তাকে জড়ানো হয়েছে।

উপস্থিত মৎস্যজীবীরা বলেন, মিথ্যা তথ্যে কাউকে হয়রানী না করে প্রকৃত অপরাধীদের সনাক্ত করে উপযুক্ত শাস্তি ও বিচার দাবী জানান।


তারা উপজেলা যুবলীগ সভাপতি আশরাফুল ইসলামকে ভুল তথ্যের উপরে বহিস্কারাদেশ প্রত্যাহারের দাবীও জানান।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুল লতিফসহ মৎস্যজীবী সংগঠনের সদস্য এবং বিভিন্ন গনমাধ্যমকর্মিরা।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!