বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:৫৫ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় ৮৫ লক্ষাধিক টাকার চেক জালিয়াতি, প্রতারক গ্রেপ্তার

পাবনায় ৮৫ লক্ষাধিক টাকার চেক জালিয়াতি, প্রতারক গ্রেপ্তার

image_pdfimage_print
পাবনায়  ৮৫ লক্ষাধিক টাকার চেক জালিয়াতি, প্রতারক গ্রেপ্তার

পাবনায় ৮৫ লক্ষাধিক টাকার চেক জালিয়াতি

শহর প্রতিনিধি: সাড়ে ৮৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগে দায়ের করা পৃথক দুটি মামলায় পাবনা এলজিইডি কার্যালয়ের আরইআরএমপি প্রকল্পের সাবেক স্যোশলজিস্ট তাজরুন্নাহারকে (৪০) গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার (০৮ আগষ্ট) বিকেলে পাবনা শহরের লাইব্রেরি বাজার নামক স্থান থেকে তাজরুন্নাহারকে গ্রেপ্তার করা হয়। পরে তাঁকে পাবনার মুখ্য বিচারিক হাকিম মো. নাজিম উদ দৌলার আদালতে হাজির করা হয়। বিচারক তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন। সন্ধ্যার দিকে তাঁকে পাবনা কারাগারে নেওয়া হয়।

দুদকের পাবনার উপপরিচালক আবু বকর সিদ্দিক জানান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আরইআরএমপি প্রকল্পের স্যোশলজিস্ট তাজরুন্নাহার পাবনায় কর্মরত থাকা অবস্থায় নির্বাহী প্রকৌশলী আবদুল কাদেরের যোগসাজশে প্রতারণার মাধ্যমে সোনালী ব্যাংক, জেলা বোর্ড শাখা, পাবনা শাখার এসটিডি- ৩৫ হিসাব থেকে  ২০১১ সালের ৮ মে তারিখ থেকে ২০১২ সালে ১৪ আগস্ট পর্যন্ত নয়টি চেকে দুই লাখ ২৩ হাজার ২৪০ টাকার চেক জালিয়াতির মাধ্যমে ৫১ লাখ ৪০ হাজার বানিয়ে আত্মসাৎ করেন তাজরুন্নাহার।

একইভাবে তাজরুন্নাহার ২০১০ সালের ৩ মার্চ থেকে ২০১১ সালের ১৯ জানুয়ারির মধ্যে সোনালী ব্যাংকের একই শাখা থেকে তিন লাখ ১০ হাজার ৬৪০ টাকার চেক ৩১ লাখ ৪০ হাজার ৬৪০ বানিয়ে আত্মসাৎ করেন।

এ দুটি মামলায় তাজরুন্নাহারের বিরুদ্ধে মামলা হলে সোমবার বিকেলে পাবনা শহরের লাইব্রেরি বাজার নামক স্থান থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!