শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:৫৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনা চেম্বারের পরিচালক হওয়ায় সাংবাদিক ফজলুর রহমানকে সংবর্ধনা

পাবনা চেম্বারের পরিচালক হওয়ায় ফজলুর রহমানকে সংবর্ধনা

image_pdfimage_print

‘বার্তা সংস্থা পিপ’-এর প্রধান সম্পাদক এবিএম ফজলুর রহমান পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (পিপিসিআই) পরিচালক নির্বাচিত হওয়ায় সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় পাবনা সংবাদপত্র পরিষদ এ সংবর্ধনা দেয়।

পরিষদের সংগঠনের সভাপতি, দৈনিক জোড়বাংলা সম্পাদক ও বিটিভি প্রতিনিধি আবদুল মতীন খান সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক দৈনিক নতুন বিশ্ববার্তা সম্পাদক মো. শহীদুর রহমান অনুষ্ঠান সঞ্চলনা করেন।

অনুষ্ঠানে বক্তব্য দেন পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক পাবনা প্রতিদিন প্রধান সম্পাদক রবিউল ইসলাম রবি, এবিএম ফজলুর রহমান, পাবনা সংবাদপত্র পরিষদের সিনিয়র সহসভাপতি ও দৈনিক খবর বাংলা সম্পাদক ডা. আবদুস সালাম, সাংবাদিক সম্পাদক এসএম মাহবুব আলম, সোহেল রানা বিপ্লব, মো. হাসান আলী, কাজী মাহবুব মোর্শেদ বাবলা।

সভায় বক্তারা বলেন, এবিএম ফজলুর রহমানের সাংগঠনিক দক্ষতায় পিপিসিআই এবং সাংবাদিকদের মধ্যে নতুন করে সেতুবন্ধন সৃষ্টি হবে।

গত ২৯ সেপ্টেম্বর পাবনা চেম্বার অব কমার্সের পরিচালক নির্বাচিত হন এবিএম ফজলুর রহমান।

তিনি ২০০১ সাল থেকে ২০০৭ সাল পর্যন্ত পর পর তিনবার পাবনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছিলেন।

তিনি কনজুমার অ্যাসোসিয়েশান অব বাংলাদেশ (ক্যাব) পাবনা জেলা শাখার সভাপতি, বাংলাদেশ হিউম্যান রাইটস ফাউন্ডেশন, পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক, আজিজিয়া নুরানী ইন্টারন্যাশনাল স্কুল, জামেয়া আজিজিয়া ইন্টারন্যাশনাল এবং নতুন কুড়ি প্রি-ক্যাডেট স্কুলের পরিচালনা কমিটির স্কুল অ্যান্ড পরিচালনা কমিটির সভাপতি।

এর আগে তিনি ১৯৯৫ সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত পাবনা চেম্বার অব কমার্সের পরিচালক ছিলেন। তিনি দৈনিক সমকাল এবং এনটিভির নিজস্ব প্রতিবেদক।

এদিকে, পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নতুন কমিটিকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আইফএফসি ব্যাংক, পাবনা শাখার পাবনা শাখার কর্মকর্তারা।

 

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!