পাবনা জার্নালিস্ট ফোরামের সভাপতি কামাল সম্পাদক মওলা

পাবনা জার্নালিস্ট ফোরামের সভাপতি কামাল সম্পাদক মওলা

পাবনা জার্নালিস্ট ফোরামের নব নির্বাচিতরা

ঢাকা অফিস :  ঢাকাস্থ পাবনা জার্নালিস্ট ফোরাম (পিজেএফ)-এর ৯ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে খায়রুজ্জামান কামালকে (বাসস) সভাপতি ও গোলাম মওলাকে (বাংলা ট্রিবিউন) সম্পাদক হিসেবে নিবাচিত করা হয়েছে। শনিবার (৪ জুন) দুপুরে জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত সংগঠনের প্রথম সম্মেলন শেষে সদস্যদের সরাসরি ভোটে তারা নির্বাচিত হন।

এই কমিটির অন্যান্য সদস্যরা হলেন-সহসভাপতি রোজি ফেরদৌস (যুগান্তর), যুগ্ম সম্পাদক এম. মিজানুর রহমান সোহেল (প্রিয়.কম), সাংগঠনিক সম্পাদক তৌহিদ শান্ত (এশিয়ান  টেলিভিশন), অর্থ সম্পাদক তানভীর খন্দকার (দীপ্ত টিভি), প্রচার, প্রকাশনা ও ক্রীড়া সম্পাদক মোহাম্মদ আল আমিন (দ্য ডেইলি সান) এবং নির্বাহী সদস্য মো. রেজাউর রহিম (ঢাকা ট্রিবিউন) ও জেষ্ঠ্য সাংবাদিক আব্দুল বাসেদ মিয়াঁ।

এর আগে সকালে খায়রুজ্জামান কামালের সভাতিত্বে সংগঠনের প্রথম সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিব, মেগা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আব্দুল আলিম, ঢাকা রিপোর্টারস ইউনিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মুরসালিন নোমানী ও সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ২৩ জানুয়ারি বাংলাদেশের সংবাদ সংস্থা বাসসের সিনিয়র রিপোর্টার খায়রুজ্জামান কামালকে আহ্বায়ক করে সংগঠনের ৭ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এই কমিটি সংগঠনের গঠনতন্ত্র চূড়ান্ত এবং বিভিন্ন গণমাধ্যমে কর্মরত পাবনা জেলার প্রায় ৮০ জন গণমাধ্যমকর্মীর একটি খসড়া তালিকা প্রস্তুত করেন। আহ্বায়ক কমিটি এই সম্মেলনের আয়োজন করে।