শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:০১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনা জেলা পরিষদের ডাকবাংলোর উদ্বোধন

image_pdfimage_print

পাবনার ফরিদপুরে প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত নয়নাভিরাম এলাকায় ডাকবাংলোর উদ্বোধন করা হয়েছে। ঐতিহ্যবাহী বড়াল নদীর পাড়ে এক কোটি ৩৫ লাখ টাকা ব্যয়ে পাবনা জেলা পরিষদ এই ডাকবাংলো নির্মাণ করে।

শুক্রবার পাবনা-৩ আসনের সংসদ সদস্য কৃষি মন্ত্রণালয়বিষয়ক সংসদীয় কমিটির চেয়ারম্যান মকবুল হোসেন এবং পাবনা জেলা পরিষদের প্রশাসক এম সাইদুল হক চুন্নু যৌথভাবে এই ডাকবাংলোর উদ্বোধন করেন।

অত্যাধুনিক টাইলস-ফিটিংস, আসবাবসহ যাবতীয় কাজ দেখে মকবুল হোসেন এমপি ও জেলা পরিষদ প্রশাসক এম সাইদুল হক চুন্নু নির্মাণকাজের সন্তোষ প্রকাশ করেন। তাঁরা বলেন, পাবনা জেলার এই অঞ্চলে এ ধরনের প্রতিষ্ঠান এই প্রথম। তাঁরা ডাকবাংলোর বিভিন্ন কক্ষ, বারান্দা ও ড্রয়িং রুম ঘুরে দেখেন।

এ উপলক্ষে এক উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য দেন ফরিদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সরকার, ফরিদপুর পৌরসভার মেয়র খ ম কামরুজ্জামান মাজেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তোফায়েল হোসেন, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান, জেলা পরিষদের উপসহকারী প্রকৌশলী মো. আসাদুন্নবী ফিলিপস, সাংবাদিক এ বি এম ফজলুর রহমান, উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান নাসরীন পারভীন মুক্তি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল কবির, আওয়ামী লীগ নেতা অধ্যাপক গোলাম হোসেন গোলাপ, নাসরিন আলিম লিপি, আসাদুজ্জামান আলাল প্রমুখ।

ডাকবাংলোর ঠিকাদার শেখ রাসেল আলী মাসুদ জানান, প্রথম দিকে এই ডাকবাংলো নির্মাণে এলাকার মানুষজন আপত্তি করলেও এখন ওই এলাকার মানুষ ডাকবাংলো নির্মাণ করায় খুব খুশি।

 

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!