সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১০:১৯ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনা জেলা পুজা উদযাপন পরিষদের মানববন্ধন

image_pdfimage_print

Pabna-Photo-19.05শহর প্রতিনিধি :  পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের সনাতন ধর্মলম্বী এক ছাত্রীকে গণধর্ষনের প্রতিবাদে এবং অনুপ কুমার আগরওয়ালা ও শুধাংসু বশাকের হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে পাবনা জেলা পুজা উদযাপন পরিষদ। বৃহস্পতিবার দুপুরে জেলা জজ আদালত ভবনের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন শেষে সমাবেশে বক্তব্য দেন জেলা পুজা উদযাপন পরিষদের যুগ্ন সম্পাদক সৌমেন সাহা ভানু, বাদল কুমার ঘোষ, সদর উপজেলা শাখার সভাপতি প্রভাস চন্দ্র ভদ্র, পৌর শাখার সভাপতি দীপংকর সরকার প্রমূখ। বক্তারা বলেন অপরাধীদের কঠোর শাস্তি না হলে এমন অপরাধ ক্রমাগতভাবে বাড়তেই থাকবে। এজন্য অপরাধীদের কঠোর শাস্তি নিশ্চিত করতে প্রশাসনের প্রতি তারা আহবান জানান।

উল্লেখ্য ১৩ মার্চ রোববার রাতে পাবনার সাাঁথিয়া উপজেলার পুন্ডুরিয়া গ্রামে বাড়ী থেকে অস্ত্রের মুখে একদল দূর্বৃত্ত জোরপূর্বক পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী (২১)কে তুলে নিয়ে পাশ্ববর্তী একটি খালের মধ্যে নিয়ে পালাক্রমে গণধর্ষন করে। ১৫ সালের ১২ নভেম্বর পাবনা শহরের ব্যবসায়ী সুধাংশু বসাককে ছুরিকাঘাতে হত্যা করে সন্ত্রাসীরা। ৫ নভেম্বর  শহরের টাউনহল পাড়ায় সন্ত্রাসীদের ধারালো অস্ত্রাঘাতে নিহত হয় অনুপ কুমার আগরওয়ালা।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!