ঢাকাবৃহস্পতিবার , ২১ এপ্রিল ২০২২

পাবনা জেলা বিএনপির নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

News Pabna
এপ্রিল ২১, ২০২২ ১০:০৮ অপরাহ্ণ
Link Copied!

বার্তা সংস্থা পিপ, পাবনা : সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় ও সংবাদ সম্মেলনের মধ্যে দিয়ে পাবনা জেলা বিএনপির নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে জেলার দায়িত্বপ্রাপ্ত ৫ সদস্যের আহবায়ক কমিটির নেতৃবর্গকে স্থানীয় গণমাধ্যমকর্মী ও দলীয় কর্মীদের সামনে পরিচয় করিয়ে দেন পাবনা জেলা বিএনপির সাবেক ও বর্তমান নবগঠিত কমিটির আহবায়ক সাবেক ছাত্রলীগ নেতা বিএনপি চেয়ারপরসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব।

পাবনা জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাকসুদুর রহমান মাসুদের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির নতুন কমিটির যুগ্ন-আহবায়ক আব্দুস সামাদ খান মন্টু, যুগ্ন-আহবায়ক আনিসুল হক বাবু, যুগ্ম আহবায়ক আবু ওবায়দা শেখ তুহিন, জেলা বিএনপির সাবেক সদস্য সচিব সিদ্দুকুর রহমান সিদ্দিক, সাবেক এমপি কে এম আনোয়ারুল ইসলাম, জহুরুল ইসলাম বাবু, অ্যাডভোকেট মির্জা আজিজুর রহমান প্রমুখ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, এই আহবায়ক কমিটি সকল গ্রুপ, উপগ্রুপ এর সঙ্গে আলাপ করে আগামী তিন মাসের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে। সারা দেশের মত পাবনা জেলা বিএনপি আগের চেয়ে এখন বেশি শক্তিশালী।