রবিবার, ১২ জুলাই ২০২০, ১১:১২ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনা জেলা যুবলীগের ব্যতিক্রমী উদ্যোগ

সিনিয়র স্টাফ রিপোর্টার, পাবনা : পাবনা জেলার বিভিন্ন বিল এবং উন্মুক্ত জলাশয়ে একশ’ মণ দেশি মাছের পোনা অবমুক্ত এবং ২০ হাজার ফলজ, বনজ ও ঔষধি গাছ রোপন এবং চারা বিতরণ করার ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে পাবনা জেলা যুবলীগ।

দেশি মাছের উৎপাদন বৃদ্ধি এবং পরিবেশ বাঁচাতে ফলজ, বনজ ও ঔষধি গাছ রোপনের এই কর্মসূচি বলে জানান যুবলীগ নেতৃবৃন্দ।

বুধবার (১১ সেপ্টেম্বর) পাবনার ফরিদপুর উপজেলার বড়বিলায় ৫ মণ পোনা মাছ অবমুক্ত এবং উপজেলার যুবলীগ নেতাকর্মীদের মধ্যে আড়াই হাজার গাছের চারা বিতরণ করে এই কমূসচির উদ্বোধন করেন পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি।

এ উপলক্ষে বুধবার দুপুরে ফরিদপুর উপজেলার ওয়াজি উদ্দিন খান মুক্তমঞ্চে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফরিদপুর উপজেলা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান আলালের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাইদুর রহমান ঠান্ডুর পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পাবনা জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক, যুগ্ম আহ্বায়ক শেখ সাকিরুল ইসলাম রনি, যুবলীগ নেতা ফাহিমুল কবীর খান শান্তসহ জেলা ও উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ।

পরে ফরিদপুর উপজেলা যুবলীগের এক বর্ধিত সভা ওয়াজি উদ্দিন খান মুক্তমঞ্চে অনুষ্ঠিত হয়।

পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ এবং ডেল্টা প্ল্যান ২০৪১ বাস্তবায়নে যুবলীগের সকল পর্যায়ের নেতাকর্মীকে কাজে লাগানো হবে।

এ জন্য গতানুগতিক রাজনীতির বাইরে এসে টেন্ডারবাজি চাঁদাবাজি এবং সন্ত্রাসী কর্মকাণ্ডকে কবর দিয়ে নতুন নতুন কর্মসূচির মাধ্যমে মানুষজনকে উদ্বুদ্ধ করে শেখ হাসিনার নেতৃত্বে নতুন বাংলাদেশ গড়া হবে।

error20
fb-share-icon0
Tweet 10
fb-share-icon20


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
error: Content is protected !!