রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:৪৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনা টাউন গার্লস হাইস্কুলে শিক্ষা ও সাংস্কৃতিক সপ্তাহের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত

শিক্ষা ও সাংস্কৃতিক সপ্তাহের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত

image_pdfimage_print

শহর প্রতিনিধি : মঙ্গলবার (০৭ মার্চ) সকালে পাবনা টাউন গার্লস হাইস্কুলে ৭ই মার্চ উপলক্ষে শিক্ষা ও সাংস্কৃতিক সপ্তাহের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউর রহিম লাল।

এসময় এক বক্তব্যে প্রথান অতিথি রেজাউর রহিম লাল বলেন, এ প্রজন্মের ছাত্র-ছাত্রীদের ঐতিহাসিক ৭ই মার্চ সম্পর্কে জানাতে হবে। কেননা অনেকেই হয়তো জানে না ৭ই মার্চ কি হয়েছিলো ।

জাতীর জনক বঙ্গবন্ধুর ইতিহাস সবার জানা দরকার। যার জন্য আজ আমরা স্বাধীনতা পেয়েছি, তার সম্বন্ধে কারো ধারনা থাকবে না, তা তো হতে পারে না।

তিনি আরও বলেন, এ দেশকে ডিজিটাল বাংলাদেশ করার জন্য সবাই সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে। আর সু-শিক্ষায় শিক্ষিত হতে হলে পড়াশুনার কোন বিকল্প নাই।

আজ বর্তমান সরকার দেশরত্ন শেখ হাসিনা শিক্ষার মান উন্নয়ন করার জন্য বছরের প্রথমেই সকল ছাত্র-ছাত্রীদের হাতে বই তুলে দিয়েছেন। গরীব মেধাবী শতভাগ ছাত্র-ছাত্রীদের জন্য উপবৃত্তি চালু করেছেন এবং বৃদ্ধি করেছেন উপবৃত্তির টাকার পরিমানও।

এ সময় স্কুলে ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল মতীন খানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোস্তাক আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও স্কুলে ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল হামিদ মাস্টার, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও স্কুলে ম্যানেজিং কমিটির সদস্য শাহজাহান মামুন, স্কুলের প্রধান শিক্ষক রবিউল করিম প্রমুখ।

অনুষ্ঠান শেষে মেধাবী শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!