শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:২৫ অপরাহ্ন

কুমিল্লায় পবিত্র কোরান অবমাননা সংক্রান্ত খবরটির প্রতি সরকারের দৃষ্টিগোচর হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে সকলকে ধর্মীয় সম্প্রীতি ও শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য অনুরোধ করা যাচ্ছে।- ধর্ম বিষয়ক মন্ত্রণালয়

পাবনা পুলিশ সুপারের সাথে সাহিত্য সংগঠনের মতবিনিময়

পাবনা প্রতিনিধিঃ পাবনা পুলিশ সুপারের সাথে প্রজন্মতরী সাহিত্য সংস্কৃতি পরিষদ’র নব গঠিত কমিটির এক শুভেচ্ছা মূলক মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়েছে।

২০ সেপ্টেম্বর (সোমবার) দুপুরে প্রজন্মতরী সাহিত্য সংস্কৃতি পরিষদ’র সভাপতি তারেক খানের নেতৃত্বে নতুন কমিটির সদস্যবৃন্দের একটি দল পুলিশ সুপার কার্যালয়ের পুলিশ সুপারের সাথে সাক্ষাৎকালে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

এসময় পাবনার সুযোগ্য পুলিশ সুপার মোঃ মহিবুল ইসলাম খান বিপিএম, পিপিএম তার বক্তব্যে বলেন, সাহিত্য ও সংস্কৃতি একটি দেশ ও জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই সুস্থ ধারার সাহিত্য ও সংস্কৃতি চর্চার মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। সন্ত্রাস, চাঁদাবাজ, জঙ্গি ও মাদকমুক্ত সুন্দর একটি দেশ ও জাতি গড়ে তুলতে হবে। সেই সাথে তিনি প্রজন্মতরী সাহিত্য-সংস্কৃতি পরিষদ’র সদস্যবৃন্দদের সমাজের জন্য ভালো কাজ করতে উৎসাহিত করেন।

এসময় উপস্থিত ছিলেন প্রজন্মতরী সাহিত্য সংস্কৃতি পরিষদ’র সহ-সভাপতি নাঈম খান, খান আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সঞ্জয় কুমার দাস, সাংস্কৃতিক সম্পাদক সোবাহান গণি সাগর, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রতিভা কুন্ডু, দপ্তর সম্পাদক মুন্নাফ খান, প্রচার সম্পাদক ইমামুদ্দিন সাদ, শিল্প সম্পাদক আরিয়ান আরমান, নারী বিষয়ক সম্পাদক অনামিকা বিথী, তথ্য বিষয়ক সম্পাদক মোঃ রিফাত হোসেন, যোগাযোগ সম্পাদক মুন্নি আক্তার, কার্যনির্বাহী সদস্য নিশা চৌধুরী, নিশাত চৌধুরী প্রমুখ।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!