বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:৫৭ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনা পৌরসভা কর্মকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশনের মানব বন্ধন

image_pdfimage_print

Human-Chain-Picশহর প্রতিনিধি :  রাজশাহী বিভাগের ৬১ পৌরসভা’য় কর্মরত কর্মকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশন রাজস্ব খাতে চাকুরী প্রজাতন্ত্রকরণ ও পেনশন প্রথা চালুর করার দাবিতে সোমবার (৯ মে) সকাল সাড়ে ১০টায় পাবনা পৌরসভা কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসুচি পালন করেছে।

এসময় বক্তব্য রাখেন পাবনা পৌরসভা কর্মকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশনের সভাপতি মো. নুরুল আলম বিশ্বাস (লিন্টু), তিনি বলেন রোদে পুড়ে বিষ্টিতে ভিজে মাথার ঘাম পায়ে ফেলে আমরা কঠোর পরিশ্রম করি । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কাছে আমাদের আবেদন এ যৌক্তিক দাবি মেনে নিয়ে রাজস্ব খাতে চাকুরী প্রজাতন্ত্রকরণ ও পেনশন প্রথা চালু করার পদক্ষেপ গ্রহন করবেন।

আরো বক্তব্য রাখেন পাবনা পৌরসভা কর্মকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য ও বাংলাদেশ মহিলা পরিষদ পাবনা জেলা শাখার সভাপতি কামরুন্নাহার জলি, দপ্তর সম্পাদক মো. আসাদুজ্জামান, কার্যনির্বাহী সদস্য কাজী সাইফুর রহমান সুজন, মো. আব্দুল লতিফ।

আরো উপস্থিত ছিলেন কর্মকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েন পাবনা জেলা শাখার সভাপতি মো. সভাপতি মো. মতিউর রহমান সহ পাবনা পৌরসভার সকল কর্মকতা-কর্মচারীবৃন্দ। মানববন্ধন শেষে ১ ঘন্টা কর্মবিরতি পালন করা হয় এবং ঘোষণা করা হয় এ ন্যায় সঙ্গত দাবি না মানলে পূর্নদিবস কর্ম বিরতিসহ কঠোর কর্মসূচি গ্রহন করা হবে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!