পাবনা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের কমিটি গঠন

আর কে আকাশ: পাবনা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের কমিটি গঠন করা হয়েছে। শনিবার এ উপলক্ষে আয়োজন করা হয় আলোচনা সভা। পাবনা জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ও সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের আয়োজনে আলোচনাসভা শেষে ১১ সদস্য বিশিষ্ট পৌর কমিটি গঠন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন এবং বিশেষ অতিথির বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ রাসু।

সদর উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কাশেম বিশ্বাসের সভাপতিত্বে এসময় বক্তব্য দেন সদর উপজেলা কমান্ডের ডেপুটি কমান্ডার (তথ্য ও প্রচার) হাবিবুর রহমান রঞ্জু, দপ্তর কমান্ডার দেওয়ান ওমর ফারুক, বীর মুক্তিযোদ্ধা আতিয়ার রহমান, আলী জব্বার প্রমূখ। সদর উপজেলা কমান্ডার আলহাজ্ব আবুল কাশেম বিশ্বাস এসময় পাবনা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম খন্দ. আবু তালেব এর কৃতিত্ব, দেশপ্রেম ও নেতৃত্বের গুণাবলীর কথা তুলে ধরেন এবং মুক্তিযোদ্ধাদের পাশে সব সময় থাকার জন্য তার কৃতি সন্তান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্সের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় মুক্তিযোদ্ধাগণ বলেন, বঙ্গবন্ধুর ডাকে দেশের মুক্তিযুদ্ধের সময় একবার জীবন বাজি রেখে ঝাঁপিয়ে পড়েছিলাম, দেশনেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে, দেশের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে এবং জঙ্গিবাদের বিরুদ্ধে আমরা সকল মুক্তিযোদ্ধা একত্রে কাজ করবো।
১১ সদস্য বিশিষ্ট্য নব কমিটির নেতৃবৃন্দ হলেন আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল শেখ (শালগাড়িয়া), যুগ্ম আহ্বায়ক মোঃ মজিবর রহমান (পৈলানপুর), সদস্য সচিব আ. কা. মাহবুবুল হক (শালগাড়িয়া), সদস্য মোঃ আবুল হোসেন (শালগাড়িয়া), মোঃ আব্দুর রশিদ (চক পৈলানপুর), মোঃ আব্দুল মুন্নাফ (গোপালপুর), আ. মাজেদ মিলিটারি (চক পৈলানপুর), মোঃ আব্দুল কাদের বাদশা (দক্ষিণ রাঘবপুর), মোঃ গোলাম মনসুর নিলু (শালগাড়িয়া), মোঃ জাহাঙ্গীর আলম সেলিম (আটুয়া), মোঃ আনিসুর রহমান মুনু (কাঁচারীপাড়া)।