শুক্রবার, ০৭ মে ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু বরণ করেছেন ৬১ জন, শনাক্ত হয়েছেন ১ হাজার ৯১৪ জন। আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

পাবনা প্রেসক্লাবের ৬০ বছর পূর্তি উৎসব

পাবনা অফিস : পাবনা প্রেসক্লাবের ৬০ বছর পূর্তি উৎসব শুরু হয়েছে। গতকাল শনিবার (০১ মে) সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে কেক কেটে বছর ব্যাপী নানা কর্মসুচির উদ্বোধন করা হয়।

৬০ বছর পূর্তির শুরুতেই শনিবার বাদ আছর স্বাস্থ্যবিধি মেনে প্রয়াত সদস্যদের রুহের মাগফেরাত ও জীবিত সদস্যদের জন্য দোয়া অনুষ্ঠিত হয়। হাফেজ মো. তরিকুল ইসলাম এই বিশেষ মোনাজাত পরিচালনা করেন। করোনার কারণে উদ্বোধনী অনুষ্ঠান সীমতি পরিসরে করা হয়।

কেক কাটার আগে পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, পাবনা প্রেসক্লাব সম্পদক সৈকত আফরোজ আসাদ প্রমুখ।

পাবনা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মীর্জা আজাদ, সহসভাপতি শহীদুর রহমান শহীদ, সহকারী সম্পাদক তপু আহমেদ, অর্থ সম্পাদক সুশীল তরফদার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেল, ক্রীড়া সম্পাদক কলিট তালুকদার, কল্যাণ সম্পাদক সরোয়ার মোর্শেদ উল্লাস, সাবেক সম্পাদক আখিনুর ইসলাম রেমন, সাবেক সহসভাপতি কামাল সিদ্দিকী, নির্বাহী সদস্য জহুরুল ইসলাম, আ ক ম মোস্তাফিজুর রহমান চন্দন,

সদস্য আবু হাসনা মুহম্মদ আইয়ুব, আবুল এহসান এলিচ, কানু সান্যাল, কাজী মাহবুব মোর্শেদ বাবলা, আব্দুল হামিদ খান, রাজিউর রহমান রুমী, আবুল কালাম আজাদ, রফিকুল ইসলাম সুইট, শাহীন রহমান, একাত্তর টিভি ও বাংলা নিউজের জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান রাসেল, এটিএন নিউজ ও দৈনিক দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি রিজভী জয়, ডিবিসি ও বিজনেস স্ট্যান্ডার্ডের পাবনা জেলা প্রতিনিধি মির্জা পার্থ হাসান, এশিয়ান টিভির শফিক আল কামাল, আনন্দ টিভির সেলিম মোর্শেদ রানা, অনলাইন পোর্টাল নিউজ পাবনার সম্পাদক ফয়সাল মাহমুদ পল্লব প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

১৯৬১ সালের এ দিনে পাবনা শহরে পাবনা প্রেসক্লাবের গোড়াপত্তন ঘটে। সেই থেকে অনেক স্মৃতি, নানা ইতিহাস ও গৌরবময় ঘটনার সঙ্গে পাবনা প্রেসক্লাবের নাম জড়িয়ে রয়েছে।

সারা দেশে সাংবাদিকদের মধ্যে বিভেদ, অনৈক্য ও সাংবাদিকদের একাধিক প্রতিষ্ঠান থাকলেও পাবনা প্রেসক্লাব সে ক্ষেত্রে ব্যতিক্রম। এই প্রতিষ্ঠান এখনো দেশের মধ্যে অখন্ড এবং ঐক্যর অন্যন্য নজির হিসেবে দৃষ্টান্ত হয়ে রয়েছে।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!