মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৮:০০ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনা বনলতা সুইটসে পচা এবং নষ্ট খাবার বিক্রি- সতর্ক ও তিরস্কার

image_pdfimage_print

বার্তাসংস্থা পিপ : জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ কমিটির মাসিক সভায় পাবনা বনলতা সুইট মিট এন্ড কনফেকশনারীকে পচা এবং নষ্ট খাবার বিক্রি ও সরবরাহের জন্য তিরস্কার এবং সতর্ক করা হয়েছে।

সভায় বক্তারা ঐকমত প্রকাশ করেন যে, পাবনার বনলতা তাদের ব্যবসায়িক সুনামকে পুঁজি করে মানুষকে পচা ও নষ্ট খাবার খাওয়াচ্ছেন।

সভার খোদ সভাপতি পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: শাফিউল ইসলাম অভিযোগ করে বলেন, গত রমজানে জেলা প্রশাসন আয়োজিত ইফতারীর অনুষ্ঠানে বনলতা যে বিরিয়ানী সরবরাহ করে তা ছিল পচা ও নষ্ট।

এ বিরিয়ানী নিয়ে জেলা প্রশাসনের ভাবমুর্তি নষ্ট হয়।

ঈদের পরে ক্যাবের এক কর্মকর্তার কাছে পাচা দই বিক্রি করা হয়।

বিষয়টি সভায় আলোচিত হলে পাবনা বনলতা সুইট মিট এন্ড কনফেকশনারীকে পচা এবং নষ্ট খাবার বিক্রি ও সরবাহেরর জন্য তিরস্কার এবং সতর্ক করা হয়।

পরে সভায় উপস্থিত বনলতার প্রতিনিধি এ সবের জন্য ক্ষমা চান।

গতকাল মঙ্গলবার (১৮ জুলাই) পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: শাফিউল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর একে মির্জা শহিদুল ইসলাম, এনডিসি, ক্যাব পাবনা জেলা শাখার সভাপতি সাংবাদিক এবিএম ফজলুর রহমান, ক্যাব পাবনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক দৈনিক সিনসা সম্পাদক এসএম মাহবুব আলম, পল্লী উন্নয়ন ফেডারেশন পাবনার সভাপতি হাবিবুর রহমান, কবি ইদ্রিস আলী খান প্রমুখ।

সভা পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক এটিএম মাসুম উদ দৌলা।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!