শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:২৩ অপরাহ্ন

কুমিল্লায় পবিত্র কোরান অবমাননা সংক্রান্ত খবরটির প্রতি সরকারের দৃষ্টিগোচর হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে সকলকে ধর্মীয় সম্প্রীতি ও শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য অনুরোধ করা যাচ্ছে।- ধর্ম বিষয়ক মন্ত্রণালয়

পাবনা মোটর মালিক গ্রুপের নির্বাচন পরিচালনা বোর্ড গঠন

পাবনা অফিস : পাবনা মোটর মালিক গ্রুপের বার্ষিক সাধারণ সভা শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১টায় স্বাস্থ্য বিধি অনুসরণ করে লস্করপুরস্থ সমিতির সভা কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতক্রমে তিন সদস্যর নির্বাচন পরিচালনা বোর্ড গঠন করা হয়। নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরা হলেন, শ্যামলী পরিবহনের মালিক রমেশ চন্দ্র ঘোষ ও পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান।

এ ছাড়া এই দুই সদস্য আলোচনা করে আরেকজন সদস্য কো-অপ্ট করবেন বলে সিদ্ধান্ত হয়। এই কমিটি বাণিজ্য সংগঠন বিধিমালা অনুসরণ করে আগামী তিন মাসের মধ্যে নির্বাচন সম্পন্ন করবেন। এ ছাড়া পাবনা চেম্বারকে সমন্বয় করে একটি নির্বাচনী আপীল বোর্ড গঠনের সিদ্ধান্ত গৃহিত হয়।

পাবনা মোটর মালিক গ্রুপের সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক মো. মমিনুল ইসলাম মমিনের সঞ্চালনায় বার্ষিক আয়-ব্যয়ের অডিটকৃত হিসাব উপস্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক আবুল এহসান খান রেওন।

এ সময় বক্তব্য রাখেন, পাবনা মোটর মালিক গ্রুপের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা বেবী ইসলাম, সরকার ট্রাভেলস স্বত্তাধিকারী এমএ কাফী সরকার, মোটর মালিক গ্রুপের সহভাপতি আবুল হোসাইন খান রিপন, আব্দুল মতীন সরকার, রাজা বাদশা পরিবহনের মালিক বাদশা, আসাদুজামান আলাল প্রমুখ। পরে সর্বসম্মতিক্রমে অডিট রির্পোট এবং নির্বাচনী পরিচালনা কমিটি অনুমোদিত হয়।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!