রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৪:৪৭ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনা মোটর মালিক গ্রুপের পাঁচ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা

পাবনা মোটর মালিক গ্রুপের আহ্বায়ক কমিটি

image_pdfimage_print

বার্তাসংস্থা পিপ, পাবনা : দীর্ঘ পাঁচ বছর পর পাবনা মোটর মালিক গ্রুপের পাঁচ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পাবনা বাস মালিক গ্রুপ কার্যালয়ে এক অনুষ্ঠানে শিল্পপতি আবদুল লতিফ বিশ্বাস এদের নাম ঘোষণা করেন।

কমিটির সদস্যরা হলেন কিংস পরিবহনের মালিক আহ্বায়ক বেবী ইসলাম এবং যুগ্ম আহ্বায়ক সরকার ট্রাভেলস মালিক এমএ কাফী সরকার, পাবনা এক্সপ্রেসের মালিক আবুল আহসান খান রেওন, ঈশা এবং সকাল-সন্ধ্যা পরিবহনের মালিক মোশারোফ হোসেন খোকন এবং ইনসাফ পরিবহনের মালিক ইনসাফ আলী।

শুধুমাত্র নিরপেক্ষ ভোটার তালিকা তৈরির মাধ্যমে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন পরিচালনা করাই এই কমিটির একমাত্র কাজ বলে সভায় শিল্পপতি আবদুল লতিফ বিশ্বাস সভায় ঘোষণা করেন। এ ছাড়া এই কমিটির লতিফ বিশ্বাস এবং পাবনা সদর উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেনকে উপদেষ্টা রাখা হয়েছে।

২০১২ সালের জুন মাসে বাণিজ্য মন্ত্রণালয় পাবনা মোটর মালিক গ্রুপের তৎকালীণ কমিটি বাতিল করে পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক মোল্লা মাহমুদ হাসানকে প্রশাসক নিয়োগ করেন। তিনি যাচাই বাছাই শেয়ে ২০১৪ সালে ২০৭ জন মালিককে ভোটার করে একটি চূড়ান্ত ভোটার তালিকা করেন। কিন্তু নির্বাচন করা সম্ভব হয়নি। তার পর থেকেই জেলা প্রশাসন মালিক সমিতির দায়িত্ব পালন করছে। এভাবে ৬ প্রশাসক পরিবর্তন হলেও নির্বাচন করা সম্ভব হয়নি। পরে বাণিজ্য মন্ত্রণালয় প্রশাসক নিয়োগও বন্ধ করে দেন। ফলে পাবনা মোটর মালিক গ্রুপ হয়ে পড়ে অভিভাবকহীন।

স্কয়ার টয়লেট্রিজ এবং মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপরা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু, আবদুল লতিফ বিশ্বাস, পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এবং পাবনা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ মোশাররফ হোসেনের প্রচেষ্টায় বিভিন্ন পক্ষের মধ্যে সমঝোতা করে এই আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

এ উপলক্ষে মোটর মালিক গ্রুপ অফিসে আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে দেন সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, চন্দন চক্রবর্তি, আবুল কালাম আজাদ বাবু, অ্যাডভোকেট বেলায়েত আলী বিল্লু, পাবনার ভারপ্রাপ্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, পাবনার এনডিসি মাহবুব হোসেন।

 

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!