বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনা র‌্যাব কর্তৃক ঈশ্বরদী, রূপপুর হতে চোরাই ইজিবাইক উদ্ধার

ছবি : প্রতীকী

image_pdfimage_print

০৫ মার্চ ২০১৭ তারিখ অনুমান ১৮৪৫ ঘটিকায় র‌্যাব-১২, পাবনা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে স্কোয়াড কমান্ডার এএসপি থোয়াইঅংপ্রু মারমা এর নেতৃত্বে পাবনা পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন রূপপুর সাকিনে একটি অভিযান পরিচালনা করে মোঃ মুন্তাজ শাহ(৪৫), পিতা-মোঃ আব্দুল আজিজ, সাং:শৈলপাড়া, থানা-ঈশ্বরদী, জেলা-পাবনা এর মালিকানাধীন চুরি যাওয়া ইজিবাইক উদ্ধার করতে সক্ষম হন।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পলাতক আসামী মোঃ মধু(৪০), (মোবাঃ-০১৭৮০-১৫৭৩৭৩) পিতা-মৃত রহিম হালসান, সাং-কোলদিয়া, থানা দৌলতপুর, জেলা-কুষ্টিয়াসহ অজ্ঞাতনামা ০১ আসামী ০১টি মোবাইল ফোন ফেলে রেখে পালিয়ে যায়।

উল্লেখ্য, গত ২০/২০/২০১৭ তারিখ ঈশ্বরদী পৌর মার্কেটের সামনে হতে অজ্ঞাতনামা ০২ ব্যক্তি কর্তৃক ভাড়ায় যাওয়ার কথা বলে কৌশলে মোঃ মুন্তাজ শাহ(৪৫), পিতা-মোঃ আব্দুল আজিজ, সাংÑশৈলপাড়া, থানা-ঈশ্বরদী, জেলা-পাবনা এর মালিকানাধীন তিন চাকা বিশিষ্ট ব্যাটারী চালিত ইজিবাইকটি চুরি করে নিয়ে যায়।

পরবর্তীতে তিনি ঈশ্বরদী থানায় সাধারন ডায়রী করেন এবং র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা ক্যাম্পে অভিযোগ দায়ের করেন। পরবর্তীতে র‌্যাবের গোয়েন্দা নজরদারী, গোপন সংবাদ ও তড়িৎ উপস্থিতির কারনে উক্ত ইজিবাইকটি উদ্ধার করা সম্ভব হয়েছে।

এ সংক্রান্তে উক্ত ইজিবাইকের মালিক বাদী হয়ে ঈশ্বরদী থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেছেন।-প্রেস বিজ্ঞপ্তি

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!