পাবনা র‌্যাব কর্তৃক বিদেশী পিস্তল-গুলিসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিনিধি : র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানার আসামী নূর মোহাম্মদ মাসুদ (৩৮) নামে একজনকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার করেছে।

আটককৃত মাসুদ শহরের বলরামপুর, আহাদ বাবুর গলির মৃত আলহাজ্জ আব্দুল মান্নানের ছেলে।

র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা এর কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট মোঃ রুহুল আমিন (এক্স), বিএনভিআর এবং এএসপি মোঃ আজিজুল হক সরকার এর নেতৃত্বে একটি আভিযানিক দল গতকাল বুধবার (৩১ মে) দুপুরে পাবনা সদর থানাধীন অনন্ত মোড়ে অভিযান চালিয়ে উক্ত আসামীকে সোর্সের সনাক্তমতে গ্রেফতার করে।

র‌্যাবের দাবী অসৎ উদ্দেশ্যে অবৈধ অস্ত্র-গুলি নিজ হেফাজতে রেখে পাবনা সদর থানাধীন অনন্ত মোড় এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে  পরোয়ানাভুক্ত পলাতক আসামী হিসেবে মাসুদকে গ্রেফতার করা হয়েছে।

পরে তার বর্ণনা মতে বলরামপুর খৈমুদ্দিন এর বাড়ির পশ্চিম পার্শ্বে টিনের বেড়ার (বাড়ীর বাউন্ডারী) বাইরে জিগা গাছের নিচ হতে মরা পাতা সরিয়ে সাদা পলিথিনে মোড়ানো অবস্থায় ১টি সচল পিস্তল, ১টি পিস্তলের ম্যাগাজিন এবং ২রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

এ বিষয়ে (অস্ত্র-গুলি উদ্ধার) পাবনা সদর থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব-১২ পাবনা।