শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনা র‌্যাব কর্তৃক মাদক বিরোধী অভিযান, মোবাইল কোর্টে দন্ড

পাবনা র‌্যাব কর্তৃক মাদক বিরোধী অভিযান, মোবাইল কোর্টে ৭ মাদকসেবীর কারাদন্ড ও জরিমানা

image_pdfimage_print

২১ মার্চ ২০১৭ তারিখ র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা’র একটি আভিযানিক দল ডিএডি মোঃ মনোয়ার হোসেন এর নেতৃত্ত্বে পাবনা সদর থানাধীন পাবনা শহরস্থ বিভিন্ন মাদকস্পটে অভিযান পরিচালনা করে মোবাইল কোর্টের মাধ্যমে ০৭ (সাত) মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা করে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোস্তফা জাবেদ কায়সার এর উপস্থিতিতে র‌্যাব-১২, পাবনা এর একটি আভিযানিক দল পাবনা সদর থানাধীন রামচন্দ্রপুর পুরাতন টেকনিক্যাল এর পিছনে সাকিনে অবস্থানরত মাদকসেবীদের বিরুদ্ধে একটি মোবাইল কোর্ট পরিচালনা করে প্রকাশ্যে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা সেবনের অপরাধে ০৭ মাদকসেবী ১। মোঃ ইকবাল(৩২), পিতা-মৃত আফছার, সাং-পৈলানপুর, ২। মোঃ লালন শাহ্্(৩০), পিতা-মৃত নাজিম, সাং-দক্ষিন রামচন্দ্রপুর বাজার, উভয় থানা ও জেলা-পাবনাদ্বয়কে প্রত্যেককে ১৫(পনের) দিনের বিনাশ্রম কারাদন্ড এবং ১,০০০/- (এক হাজার) টাকা করে সর্বমোট ২,০০০/- (দুই হাজার) টাকা জরিমানা অনাদায়ে ০৫(পাঁচ) দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং মাদক সেবী ৩। মোঃ মিরাজ(৪০), পিতা-মৃত মুনতাজ, সাং-কাচারী পশ্চিমপাড়া, ৪। মোঃ মুন্না(৪০), পিতা-মৃত ছয়েন শেখ, সাং-রামচন্দ্রপুর, উভয় থানা ও জেলা-পাবনাদ্বয়কে প্রত্যেককে ১০(দশ) দিনের বিনাশ্রম কারাদন্ড এবং ১,০০০/- (এক হাজার) টাকা করে সর্বমোট ২,০০০/- (দুই হাজার) টাকা জরিমানা অনাদায়ে ০৫(পাঁচ) দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

এছাড়াও মাদকসেবী ৫। মোঃ শামীম(২২), পিতা-হারেজ আলী সরদার, সাং-শালগাড়ীয়া, ৬। মোঃ আশরাফুল(২৪), পিতা-মোঃ সাচ্চু সরদার, সাং-শালগাড়ীয়া সরদারপাড়া, ৭। মোঃ মিরাজুল ইসলাম(২৪), পিতা-মোঃ আজগার, সাং-শালগাড়ীয়া ফয়েজপাড়া সর্ব থানা ও জেলা-পাবনাগনকে প্রত্যেককে ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা করে সর্বমোট ১৫,০০০/- (পনের হাজার) টাকা জরিমানা করা হয়। এছাড়াও ধৃত আসামীগনের নিকট হতে সর্বমোট ২০(বিশ) গ্রাম অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করা হয়।
এ সংক্রান্তে মোবাইল কোর্ট মামলা নং-৫৮/২০১৭ এবং ৫৯/২০১৭, তারিখ ২১/০৩/২০১৭ খ্রিঃ, ধারা-“১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন এর ২২(খ) এবং ২৬ মোতাবেক আসামীদের নিকট হতে নগদ ১৯,০০০/- (উনিশ হাজার) টাকা জরিমানা আদায় করতঃ ০৪(চার) জনকে জেলহাজতে এবং শেষোক্ত ০৩(তিন) জনকে খালাস প্রদান করা হয়েছে। -প্রেস বিজ্ঞপ্তি

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!