শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:২৪ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনা র‌্যাব কর্তৃক মোবাইল কোর্ট ও ৪ মাদকসেবীর কারাদণ্ড

পাবনা র‌্যাব কর্তৃক মোবাইল কোর্ট ও ৪ মাদকসেবীর কারাদণ্ড

image_pdfimage_print

গত ১৪ ফেব্রুয়ারি ২০১৭ তারিখ ১৬৩০ ঘটিকায় র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা’র একটি আভিযানিক দল ডিএডি নারায়ণ চন্দ্র দেব এর নেতৃত্ত্বে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আক্তার হোসেন এর উপস্থিতিতে পাবনা সদর থানাধীন দ্বীপচর সাকিনে ইউনুছ আলী উচ্চ বিদ্যালয়ের সামনে অবস্থানরত মাদকসেবীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে একটি মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এ সময় মোবাইল কোর্ট প্রকাশ্যে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা সেবনের অপরাধে ০৪ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়।

গ্রেফতারকৃত মাদকসেবী ১। মোঃ আলী আকবর(৩০), পিতা-মৃত আনোয়ার বিশ্বাস, ২। মোঃ দেলোয়ার হোসেন (২৮), পিতা-মৃত মোজাহার আলী, ৩। মোঃ আশরাফুল (২৮), পিতা-মোঃ শুকুর মন্ডল, ৪। মোঃ শরিফুল ইসলাম (৩২), পিতা-মৃত শাহাজাহান আলী, সর্ব সাং-দ্বীপচর, থানা ও জেলা-পাবনাগণকে “১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন এর ২২(খ) ধারা মোতাবেক দোষী সাব্যস্ত করে প্রত্যেককে ২০ (বিশ) দিন করে বিনাশ্রম কারাদন্ড এবং ১,০০০/- (এক হাজার) টাকা করে জরিমানা অনাদায়ে প্রত্যেককে আরও ০৫(পাঁচ) দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

এছাড়াও ধৃত আসামীগণের নিকট হতে ০৯ (নয়) পুরিয়া (ওজন ৫০ গ্রাম) অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করা হয়।

এ সংক্রান্তে মোবাইল কোর্ট মামলা নং-২০/২০১৭(পাবনা), তারিখ ১৪/০২/২০১৭ খ্রিঃ, “১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন এর ২২(খ) ধারা মোতাবেক আসামীগণকে দোষী সাব্যস্ত করে সর্বমোট ৪,০০০/- (চার হাজার) টাকা জরিমানা আদায় পূর্বক প্রত্যেককে ২০(বিশ) দিনের বিনাশ্রম কারাদন্ড ভোগের উদ্দেশ্যে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। -প্রেস বিজ্ঞপ্তি

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!