পাবনা শহরের দুটি রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রিন্স

মিজান তানজিল, পাবনা: পাবনা সদর উপজেলাধীন গোবিন্দা পাকা রাস্তায় কাশেমের বাড়ী হইতে সাইফুলের বাড়ী পর্যন্ত রাস্তা সহ ড্রেন এবং ডিসির বাংলো হইতে লতিফ মাস্টারের বাড়ী ভায়া মজিদ ও আশরাফুলের বাড়ী পর্যন্ত দু’টি রাস্তা সহ ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) দুপুরে জেলা পরিষদের বাস্তবায়নে পৃথক পৃথক ভাবে এ দু’টি রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন করেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

উদ্বোধন কালে এমপি প্রিন্স বলেন, বর্তমানে শুধু সড়ক, মহাসড়ক গুলোরই উন্নয়ন হচ্ছে না, প্রতিটি এলাকার অলি, গলিতেও পাকা করণের কাজ করছে আওয়ামীলীগ সরকার।

দেশের কোন এলাকার মানুষ যাতে চলাচল করতে দুর্ভোগ পোহাতে না হয় যে জন্যই সরকারের এমন পদক্ষেপ।

তিনি আরো বলেন, মহামারি করোনা ভাইরাসে সারা বিশ্ব যখন স্থবির । এমন অবস্থায়ও শেখ হাসিনা সরকার দেশের মানুষ কষ্ট লাঘবে কাজ করে যাচ্ছে।

কোন মানুষকে এই করোনা পরিস্থিতির মধ্যেও না খেয়ে থাকতে হয় নাই।বাংলাদেশের কোন উন্নয়ন কাজও থেমে নেই। এজন্যই শেখ হাসিনা সরকার হচ্ছে জনদরদী সরকার।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোশারফ হোসেন, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড: আব্দুস সামাদ রতন, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল বারি বাকি, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফারুক হোসেন, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি শ্রী বিশ্বজিৎ ঘোষ, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি,

সহ প্রচার সম্পাদক আনোয়ার হোসেন,জেলা পরিষদের সদস্য রেজাউল করিম রেজা, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট, উপজেলা যুবলীগের আহবায়ক সাজ্জাদ হোসেন খোকন, আওয়ামীলীগ নেতা সানাউল্লাহ,জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য শেখ লালু, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক আহবায়ক মিজানুর রহমান সবুজ, জেলা ছাত্রলীগের সাবেক নেতা সরদার স্বপন আহমেদ, এডওয়ার্ড কলেজ ছাত্রলীগের সাবেক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, জেলা ছাত্রলীগের সহ সভাপতি হাবিবুর রহমান রিংকু,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাহাত হোসেন পল্লব, রওশন, মানিক সহ স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।