বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:৩৬ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ থেকে শতাধিক জিপিএ ৫

পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ থেকে শতাধিক জিপিএ ৫

image_pdfimage_print

পাবনার সরকারি এডওয়ার্ড কলেজ থেকে এই বছর এইচএসসি পরীক্ষায় ২৬০ জন জিপিএ-৫ পেয়েছেন। পাসের হার ৯৬ শতাংশ। এ ছাড়া জেলার নয়টি উপজেলা থেকে সাত শতাধিক ছাত্র-ছাত্রী জিপিএ-৫ পেয়েছে। গতবার পাঁচ শতাধিক শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছিলেন।

এদিকে প্রত্যেক বছরের মতো এবারও পাবনা ক্যাডেট কলেজ এইচএসসি পরীক্ষায় চমক দেখিয়েছে। এ কলেজ থেকে ৪৮ ক্যাডেট পরীক্ষায় অংশ নিয়ে সবাই গোল্ডেন জিপিএ-৫ পেয়েছেন। পাসের হার শতভাগ। পাবনা সরকারি মহিলা কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছেন ৬৯ জন। পাসের হার ৯২ দশমিক ৭। পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজ থেকে জিপিএ-৫ পেয়েছেন ৪১ জন। পাসের হার ৯২ দশমিক শূন্য ১। ঈশ্বরদী সরকারি কলেজ থেকে জিপিএ-৫ পেয়েছেন ৭৩ জন। ঈশ্বরদী এসএম স্কুল অ্যান্ড কলেজ থেকে জিপিএ-৫ পেয়েছে ৩ জন। এ ছাড়া জেলার অন্য উপজেলা কলেজ থেকে আরো দুই শতাধিক শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।

পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. হুমায়ুন কবির মজুমদার এনটিভি অনলাইনকে বলেন, এবারে এডওয়ার্ড কলেজের ফলাফল ভালো। রাজশাহী বোর্ডে রাজশাহী কলেজের পরেই এডওয়ার্ড কলেজের ফলাফল। তিনি ভালো ফলাফলের জন্য শিক্ষক ছাত্র ও অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা জানান।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!