পাবনা-২ আসনে বিএনপি’র মনোনয়ন পেতে শিল্পপতি সাজ্জাদের মতবিনিময়

পাবনা প্রতিনিধি : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-২ (সুজানগর-বেড়া) আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট রাজনীতিবিদ ও শিল্পপতি মো: আব্দুল হালিম সাজ্জাদ শুক্রবার (২৩ জুন) সন্ধ্যায় পাবনা প্রেসক্লাবে বিভিন্ন গণমাধ্যম কর্মিদের সাথে মতবিনিময় সভা ও ইফতার মাহফিলের আয়োজন করেন।

পাবনা জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ মান্নানের সভাপতিত্বে মতবিনিময় সভার শুরুতেই সবাইকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-২ (সুজানগর-বেড়া) আাসন থেকে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট রাজনীতিবিদ ও শিল্পপতি মো: আব্দুল হালিম সাজ্জাদ।

এ সময় তিনি তাঁর সংক্ষিপ্ত জীবন বৃত্তান্তসহ তার ভবিষ্যৎ পরিকল্পনার কথা সাংবাদিকদের সামনে উপস্থাপন করেন।

তিনি দাবী করেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সাথে ১৯৭৯ সালে সুজানগরে খাল কাটা কর্মসূচীর সাথে অতপ্রতভাবে জড়িয়ে বিএনপির রাজনীতির প্রতি তিনি আকৃষ্ট হন।

সেই থেকে তিনি বিএনপির রাজনীতির সাথে আষ্টেপিষ্টে জড়িয়ে পড়েন। তিনি বলেন, বিএনপির সুখে দুখে আমি অতীতে যেমন ছিলাম, বর্তমানেও আছি এবং আগামীতেও থাকবো।

এ জন্য তিনি পাবনায় কর্মরত সাংবাদিকসহ সর্বমহলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন, রাকসুর সাবেক সিনেট সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নেতা জহুরুল ইসলাম বাবু, জেলা বিএনপি’র আইন বিষয়ক সম্পাদক এড. নাজমূল হোসেন শাহীন, সুজানগর উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আব্দুল মজিদ ঝন্টু শাহ, যুগ্ম সম্পাদক কাজী মাসুম হায়দার, উপজেলা যুবদলের সভাপতি হারুন মোল্লা, সাধারণ সম্পাদক জসিম বিশ্বাস, দুলাই ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল কাদের,

সাগরকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি আরশাদ আলী, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান কাজী প্রমুখ।

এ সময় সুজানগর উপজেলার ৯ ইউনিয়নের সভাপতি-সম্পাদকসহ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত নেতাকর্মিরা আব্দুল হালিম সাজ্জাদের পক্ষে সমর্থন জানিয়ে আগামী সংসদ নির্বাচনে তাকে সংসদ সদস্য হিসেবে দেখার অভিপ্রায় ব্যক্ত করেন।

প্রসঙ্গত, আব্দুল হালিম সাজ্জাদ পাবনার সুজানগর উপজেলার কাদোয়া ইউনিয়নের উলাট গ্রামের মরহুম রমজান আলীর ছেলে।

তিনি অনুপম ফ্যাশান ওয়্যার লি:, মিরপুর ফ্যাশান লি:, অনুমপ ডিজাইন লি: ও ষ্টাইলেক্স ওয়াশিং লিমিটেডের বর্তমান ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত।