পাবনা-৩ আসনে এক ডজন সম্ভাব্য এমপি প্রার্থীর ঈদ শুভেচ্ছা বিনিময়

চাটমোহর প্রতিনিধি : পাবনা-৩ (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) আসনের আওয়ামী লীগ, বিএনপি ও জাপার সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থীরা জাতীয় সংসদ নির্বাচনের বিষয়কে মাথায় রেখে ঈদ উদযাপন করেছেন। সকল দলের সম্ভাব্য প্রার্থীরা ঈদ উপলক্ষে নির্বাচনী এলাকায় নানা কৌশলে গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময় করেন।

 

আওয়ামী লীগ থেকে দুইবার নির্বাচিত সংসদ সদস্য মো. মকবুল হোসেন নানা অনুষ্ঠানে অংশ নিয়েছেন। সাবেক সংসদ সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি কে এম আনোয়ারুল ইসলাম দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

এদিকে চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী সাখাওয়াত হোসেন সাখো নেতা-কর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন।

পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আ. হামিদ মাস্টার, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার মো. আ. আলীম, আতিকুর রহমান আতিক, ভাঙ্গুড়া উপজেলার সাবেক চেয়ারম্যান মো. বাকিবিল্লাহ, ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফ কবির, পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আ স ম আ. রহিম পাকন, জেলা কৃষক লীগের সহ-সভাপতি আ ন ম মেছবাহুর রহমান রোজ, বিএনপির চাটমোহর উপজেলা সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. হাসাদুল ইসলাম হীরা, শিল্পপতি রাজিউল হাসান বাবু ও জাপা নেতা অ্যাডভোকেট আ. ছাত্তার দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

প্রতিবারের ন্যায় এবারও সম্ভাব্য প্রার্থীরা নিজে এবং তাদের সমর্থকদের দিয়ে চটকদার পোস্টার বিলবোর্ড টাঙ্গিয়ে সকলের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেছেন। সম্ভাব্য প্রার্থীরা দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষকে জানিয়ে দেন যে, কেন্দ্র ও সিনিয়র নেতারা চাইলে তিনি নির্বাচনে অংশ নেবেন।

তবে আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য মো. মকবুল হোসেন ও বিএনপির চাটমোহর উপজেলা সভাপতি কে এম আনোয়ারুল ইসলাম ও জাপার অ্যাডভোকেট আ. ছাত্তার ফের দলীয় মনোনয়ন পাবেন বলে তাদের কর্মী-সমর্থকরা দাবি করেছেন। তবে সকল সম্ভাব্য প্রার্থীই চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুরবাসীকে আকৃষ্ট করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।