বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:০২ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনা-৪ আসনের উপনির্বাচনে তিন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

image_pdfimage_print

বার্তা সংস্থা পিপ, পাবনা : পাবনা-৪ আসনের (ঈশ্বরদী-আটঘরিয়া) উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দানের শেষদিন আজ বুধবার (০২ সেপ্টেম্বর) আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পার্টির তিন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আওয়ামীলীগের প্রার্থী নূরুজ্জামান বিশ্বাস একডজন দলীয় মনোনয়ন প্রত্যাশীকে সঙ্গে নিয়ে দুপুরে ঈশ্বরদী ও আটঘরিয়ার সহকারী রির্টানিং অফিসারের কাছে এবং বিএনপি প্রার্থী হাবিবুর রহমান হাবিব রিটার্নিং অফিসার রাজশাহী বিভাগীয় নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলামের কাছে পাবনা জেলা নির্বাচন অফিসে এবং জাতীয় পার্টির মো. রেজাউল করিম ঈশ্বরদী ও আটঘরিয়ার সহকারী রির্টানিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন।

আওয়ামীলীগের প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস বলেন, আমি দীর্ঘদিন ধরে সাধারণ মানুষকে সাথে নিয়ে রাজনীতি করছি। সাধারণ মানুষ আমাকে ভালবাসে। আমার প্রত্যাশা সাধারণ মানুষ নৌকাতেই ভোট দিবে। ভেটারদের প্রতি আমার কমিটমেন্ট ঈশ্বরদী-আটঘরিয়ার উন্নয়নে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবো।

বিএনপি প্রার্থী হাবিবুর রহমান হাবিব বলেন, আমি মানুষের অধিকার আদায়ে ও গণতন্ত্র রক্ষায় আন্দোলন করেছি।

উপ-নির্বাচনে জনগন যাকে ভোট দিয়ে নির্বাচিত করবে আমার আপত্তি নেই। যদি আমাকে নির্বাচিত করে ভাল। যদি আমাকে নির্বাচিত না করে তাহলে কোনো আপত্তি থাকবে না। কিন্তু জনগণকে ভোটটা দেয়ার ব্যবস্থা করতে হবে।

আমার বিশ্বাস জনগণ ভোট দেয়ার সুযোগ পাবে এবং ধানের শীষের প্রার্থীকে জয়ী করবে।

জাতীয় পার্টির প্রার্থী রেজাউল করিম বলেন, দলের হাইকমান্ডের সিদ্ধান্তে আমরা নির্বাচনে এসেছি এবং শেষ পর্যন্ত আমরা লড়বো। এর আগের নির্বাচনগুলোতে এই আসনে অন্য দলগুলোর সাথে লাঙল প্রতিক দেয়া হয়নি। এবার আমরা নির্বাচনে আসছি, এখন থেকে থাকবো। আমরা আশাবাদী ভাল ফলাফল পাবো।

উল্লেখ্য, সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু মারা যাওয়ার পর পাবনা-৪ আসনটি শূন্য হয়। নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৬ সেপ্টেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে এই আসনে।

রাজশাহী বিভাগীয় নির্বাচন কর্মকর্তা পাবনা-৪ আসনের উপ-নির্বাচনের রির্টানিং অফিসার ফরিদুল ইসলাম বলেন, আওয়ামীলীগ বিএনপি ও জাতীয় পার্টি মনোনীত তিনজনের মনোনয়নপত্র পাওয়া গেছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!