বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:৫৪ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

‘পাবনা-৪ আসনে আবারও নৌকাকে বিজয়ী করতে হবে’

image_pdfimage_print

উপজেলা করেসপন্ডেন্ট : পাবনা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক, সাবেক ছাত্রনেতা শিবলি সাদিক বলেন, শেখ হাসিনার নামটির জন্য আজ বাংলাদেশ ধন্য। মায়ের মমতা দিয়ে বঙ্গবন্ধুকন্যা দেশের মানুষকে ভালোবাসেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বনেতায় পরিণত হবেন।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধায় বড়ইচারা যুবলীগের কার্যালয়ে বিশেষ বর্ধিত সভায় তিনি একথা বলেন।

পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শিবলি সাদিক বলেন, প্রাণপ্রিয় নেত্রী, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে আজ সামনের দিকে।

ইতোমধ্যে বাংলাদেশ নিম্ন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। আগামী কয়েক বছরের মধ্যে মধ্যম আয়ের দেশে পরিণত হবে।

শিবলি সাদিক বলেন, টেকনাফ থেকে সেই তেতুলিয়া- রুপসা থেকে পাথুরিয়া বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ছুটে বেড়ান। বয়স্ক মানুষ দেখলে তিনি আবেগে ছুটে যান।

বাবার মত মায়ের মত কোন বয়স্ক মানুষ দেখলে তিনি বুকে জড়িয়ে ধরেন। ছোট কোন শিশু দেখলে শেখ রাসেল মনে করে স্নেহের মমতায় আকড়ে ধরেন। সেই মহীয়সী নারীর নাম শেখ হাসিনা।

আজকে প্রতিটি ইউনিয়নে বয়স্ক মানুষ এমন কেউ নাই যে বয়স্কভাতা পান না। কৃষকের ছেলে পড়ালেখা করে, গর্ব করে বলে আমি কৃষকের সন্তান। শিশুরা বছরের শুরুতে নতুন বই পাই, বছরের শুরুতে নতুন বই-আমরাও পায়নি। সব শেখ হাসিনার উন্নয়ন। যা বিগত জোট সরকার এর আমলে মানুষ পায়নি।

তাই আগামী ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের পাঁচবারের সাংসদ প্রয়াত শামসুর রহমান শরীফ ডিলুর আসনে আবারও নৌকাকে বিজয়ী করতে হবে।

তিনি আরও বলেন সেই তাহাজ্জুদ নামাজ, ফজরের নামাজ আদায় করে সারাদিন যে মানুষটি দেশের মানুষের কথা ভাবেন, আর কেউ ছেঁড়া কাপড় পড়বে না, কেউ না খেয়ে থাকবে না, কেউ চিকিৎসার অভাবে মারা যাবে না, সবার সন্তান লেখাপড়া করবে।

দায়িত্ব শেখ হাসিনার। এমন নেত্রী হয় না। কোন দলে এমন নেত্রী নাই। সেই নেত্রী, বঙ্গবন্ধুর মেয়ে শেখ হাসিনা।কথা একটাই-শেখ হাসিনাকে যদি ভালোবাসেন, নৌকায় ভোট দিতে হবে।

সলিমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি রিয়াজুল ইসলাম সরদারের সভাপতিত্বে সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলমের পরিচালনায় বক্তব্য রাখেন ঈশ্বরদী উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক ফজলুল হক মালিথা, সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মজিদ বাবলু মালিথা, ঈশ্বরদী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুস সালাম খান, জেলা যুবলীগের সদস্য সৌহার্দ বসাক, সাজ্জাদুর রহমান তারেক, শাকিল খান, ওসমান গনি পাবনা মহিলা যুবলীগের সাধারন সম্পাদক কোহিনুর ফেরদৌস কনা প্রমুখ।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!