বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:১১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনা-৪ আসনে উপনির্বাচন শনিবার

image_pdfimage_print

নিজস্ব প্রতিনিধি : আগামীকাল শনিবার পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপনির্বাচন।

এদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে ভোটগ্রহণ। নির্বাচনী বিধি অনুযায়ী বৃহস্পতিবার রাত ১২টা থেকে সব ধরনের প্রচার-প্রচারণা শেষ হয়েছে।

স্বাস্থ্য সুরক্ষা মেনে সুষ্ঠুভাবে ভোটগ্রহণের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে নিশ্চিত করেছেন পাবনা জেলা সিনিয়র নির্বাচন অফিসার আব্দুল লতিফ শেখ।

নিউজ পাবনা ডটকম পত্রিকাকে তিনি জানান, পাবনা-৪ আসনে দুটি পৌরসভা ও ১২টি ইউনিয়ন রয়েছে।

এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৮১ হাজার ১১২ জন।

ভোট কেন্দ্রের সংখ্যা রয়েছে ১২৯টি। এসব ভোট কেন্দ্রে ২৩০১ জন প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসার দায়িত্ব পালন করবেন।

নূরুজ্জামান বিশ্বাস

এ উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে লড়ছেন পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ঈশ্বরদী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ নূরুজ্জামান বিশ্বাস।

ধানের শীষ প্রতীক নিয়ে লড়ছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পাবনা জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব এবং লাঙ্গল প্রতীক নিয়ে লড়ছেন জাপা প্রার্থী মো. রেজাউল করিম।

হাবিবুর রহমান হাবিব

রিটার্নিং অফিসার ও পাবনা জেলা সিনিয়র নির্বাচন অফিসার আব্দুল লতিফ শেখ নিউজ পাবনা ডটকমকে আরো জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্নের লক্ষ্যে ভোট কেন্দ্রগুলোতে এবং ভ্রাম্যমাণভাবে বিপূলসংখ্যক আইনশৃংখলা বাহিনীর সদস্য নিয়োজিত থাকবেন।

মো. রেজাউল করিম

উল্লেখ্য, চলতি বছরের ২ এপ্রিল পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সংসদ সদস্য ও সাবেক ভূমীমন্ত্রী শামসুর রহমান শরিফ ডিলু মারা গেলে পরবর্তীতে আসনটি শূণ্য ঘোষণার পর উপ-নির্বাচনের তফশীল ঘোষণা করে নির্বাচন কমিশন।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!