শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:১৪ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবিপ্রবির অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

পাবিপ্রবির অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) অফিসার্স অ্যাসোসিয়েশনের বার্ষিক নির্বাচনে শামসাদ-ডন পরিষদ সভাপতি ও সম্পাদকসহ নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে। গতকাল বুধবার এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

জি এম শামসাদ ফখরুল সভাপতি ও হারুনার রশিদ ডন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ১৫ সদস্যের কমিটিতে শামসাদ-ডন পরিষদের ১১ জন ও রেজা-সোহাগ পরিষদের চারজন বিজয়ী হন। মোট ৭২ ভোটারের মধ্যে ৭১ জন ভোটার ভোট দেন।

শামসাদ-ডন পরিষদের বিজয়ী অন্যরা হলেন সহসভাপতি মাইনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক  আরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক কামরুল আহসান; প্রচার, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক রাশেদুল বারী; ক্রীড়া, সংস্কৃতি ও সমাজকল্যাণ সম্পাদক আবদুল মজিদ পরশ, নির্বাহী সদস্য রফিকুল ইসলাম, তৌফিকুর রহমান, আতিকুর রহমান ও আনোয়ার হোসেন।

অপরদিকে রেজা-সোহাগ পরিষদ থেকে চারজন বিজয়ী হয়েছেন। বিজয়ীরা হলেন যুগ্ম সাধারণ সম্পাদক বজলুর রহমান, কোষাধ্যক্ষ আবদুল্লাহ আল মামুন, মহিলাবিষয়ক সম্পাদক আসমা হক ও সদস্য পদে রফিকুল ইসলাম।

নির্বাচন বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার মো. ফজলে রাব্বি খান জানান, সঠিক নিয়মে সবার অংশগ্রহণে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। দুটি প্যানেলের ১৫টি পদে একপক্ষের প্যানেলের ১১ জন এবং আরেক পক্ষের চারজন বিজয়ী হয়েছেন।

বিজয়ী সভাপতি জি এম শামসাদ ফখরুল বলেন, ‘এক বছর মেয়াদি আমাদের এই অফিসার্স অ্যাসোসিয়েশন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সব কর্মকর্তা-কর্মচারীর অধিকার আদায়ে সেবার মান বৃদ্ধি করতে চাই। সবাইকে নিয়ে আমরা এই বিশ্ববিদ্যালয়ের মান রক্ষায় কাজ করতে চাই।’

 

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!