সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১১:৩৩ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবিপ্রবির প্রশাসনিক কার্যক্রম বন্ধ ঘোষণা

image_pdfimage_print

PUST-Newspabna-1শহর প্রতিনিধি : ছাত্র উপদেষ্টা ড. এম হাবিবুল্লাহর সব পদ থেকে অপসারণসহ সাত দফা দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) সব প্রশাসনিক কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছেন বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা। এ লক্ষ্যে তাঁরা মঙ্গলবার (২৪ মে) সব বিভাগে তালা ঝুলিয়ে দেন।

পাবিপ্রবির কর্মকর্তা-কর্মচারীরা জানান, সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা ড. এম হাবিবুল্লাহ বিশ্ববিদ্যালয়ের গাড়ি ব্যবহার নিয়ে এক কর্মকর্তার সঙ্গে খারাপ আচরণ করেন। এ ঘটনার পর থেকেই কর্মকর্তা-কর্মচারীরা ক্ষোভে ফেটে পড়েন। তারই পরিপ্রেক্ষিতে আজ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আল-নকীব চৌধুরীর সঙ্গে কর্মকর্তা-কর্মচারী নেতারা আলোচনায় বসেন। কিন্তু উপাচার্য কোনো দাবিপূরণ না করায় দুপুর ১টা থেকে সব প্রশাসনিক কার্যালয়গুলো বন্ধ করে দেন কর্মকর্তা-কর্মচারীরা।

দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন চত্বরে বিক্ষোভ করেন কর্মকর্তা-কর্মচারীরা। বিক্ষোভ শেষে সমাবেশে বক্তব্য দেন  সেকশন অফিসার জহুরুল ইসলাম প্রিন্স ও সোহাগ হোসেন, সহকারী রেজিস্ট্রার মো. রেজাউল হক, ডেপুটি রেজিস্ট্রার তাওহিদা খানম, আসমা হক, জামাল হোসেন, ফয়সাল ইসমাঈল লর্ডসহ কর্মচারীরা।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!