মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৪৩ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবিপ্রবির বাসচালককে ছুরিকাঘাত, সড়ক অবরোধ

পাবিপ্রবির বাসচালককে ছুরিকাঘাত, মহাসড়ক অবরোধ

image_pdfimage_print
পাবিপ্রবির বাসচালককে ছুরিকাঘাত, মহাসড়ক অবরোধ

পাবিপ্রবির বাসচালককে ছুরিকাঘাত, মহাসড়ক 

শহর প্রতিনিধি: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাসচালককে ছুরিকাঘাতের প্রতিবাদে পাবনা-ঢাকা মহাসড়ক ২ ঘন্টা অবরোধ করে রেখেছিলো শিক্ষার্থীরা। আজ শনিবার বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত দুই ঘণ্টাব্যাপী এ অবরোধ চলে। অবরোধের কারণে মহাসড়কের দুই পাশে যানবাহন চলাচল বন্ধ ছিল।

শিক্ষার্থীরা জানান, গত বৃহস্পতিবার (০৪ আগষ্ট) বিকেলে বিশ্ববিদ্যালয় থেকে ছাত্রীদের বহনকারী বাসটি পাবনা শহরের মধ্যে দিয়ে যাওয়ার সময় ট্রাফিক মোড় এলাকায় যানজটের মধ্যে পড়ে। এ সময় তিনটি মোটরসাইকেলে নয়জন যুবক বাসের মেয়েদের উত্ত্যক্ত করে এবং যানজটের জন্য বাসচালক আবদুর রহিমকে দায়ী করে তাঁকে মারধর ও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আহত বাসচালককে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ খবর আজ শনিবার (০৬ আগষ্ট) সকালে বিশ্ববিদ্যালয়ে ছড়িয়ে পড়লে ক্ষুব্ধ হয়ে পড়েন শিক্ষার্থীরা। তাঁরা বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের সামনে পাবনা-ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন।

দুই ঘণ্টাব্যাপী অবরোধ চলাকালে মহাসড়কের দুই পাশে যান চলাচল বন্ধ হয়ে যানজটের সৃষ্টি হয়েছে। এ সময় দুর্ভোগে পড়েন বিভিন্ন গাড়ির যাত্রীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশ হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে অবরোধ তুলে নেন শিক্ষার্থীরা।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক ফারুক হোসেন চৌধুরী বলেন, প্রশাসন দোষীদের গ্রেপ্তারের আশ্বাস দেওয়ায় শিক্ষার্থীরা অবরোধ তুলে নেন। এখন পরিস্থিতি স্বাভাবিক।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!