বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:৫২ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবিপ্রবির ভর্তি পরীক্ষা ১৫ নভেম্বর

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০২০ শিক্ষা বর্ষের ভর্তি পরীক্ষায় এবার ৯২০টি আসনের বিপরীতে ২৫,৭০৫ জন আবেদন করেছেন।

আগামী ১৫ নভেম্বর ক্যাম্পাসের একাডেমিক ভবনসহ শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) পাবিপ্রবি’র উপাচার্য অফিস কক্ষে উপাচার্য প্রফেসর ড. এম. রোস্তম আলী সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ তথ্য জানান।

ভর্তি পরীক্ষায় সাংবাদিকসহ সকল মহলের সহযোগিতা কামনা করে উপাচার্য প্রফেসর ড. এম. রোস্তম আলী বলেন, এম সি কিউ এবং লিখিত উভয় পদ্ধতিতে পরীক্ষা নেয়া হবে।

পরিক্ষার দিন তথ্যকেন্দ্র স্থাপন করা হবে। অভিভাবকদের বসার ব্যবস্থা করা হবে। ভর্তি পরীক্ষা দুর্নীতি ও জালিয়াতি মুক্তভাবে গ্রহণের লক্ষ্যে সাংবাদিকসহ সকল মহলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

তিনি আরো বলেন, পরিক্ষার মাধ্যমে প্রকৃত মেধাবীদের মধ্য থেকে সেরা শিক্ষার্থীদের বেছে নেয়া হবে।

সকল রকম দুর্নীতি নিয়ন্ত্রণ করে বিশ্ববিদ্যালয়ের সুনাম ও মর্যাদা উঁচু স্তরে নেয়া হবে। অচিরেই এই বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক মান সম্পন্ন পর্যায়ে উন্নীত হবে।

মতবিনিময় সভায় উপ-উপাচার্য প্রফেসর ড.মোঃ আনোয়ারুল ইসলাম, বঙ্গবন্ধু হলের প্রভোষ্ট মোঃ সাইফুল ইসলাম, প্রক্টর ড. প্রীতম কুমার দাস, ছাত্র উপদেষ্টা মোঃ মাহমুদুল হাসান, জনসংযোগ দপ্তরের উপ-পরিচালক ফারুক হোসেন চৌধুরী সহ পাবনায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!