সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:৫৮ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবির) ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

শনিবার (২৩ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি) প্রফেসর ড. এম রোস্তম আলীর উপস্থিতিতে প্রথমবর্ষে ভর্তির ফল প্রকাশ করা হয়। বিশ্ববিদ্যালয়টির ওয়েবসাইটে জানা যাচ্ছে প্রকাশিত ফল।

গত ১৫ নভেম্বর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসসহ শহরের ১৫টি শিক্ষা প্রতিষ্ঠানে দুই শিফটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ শিক্ষাবর্ষে ৯২০টি আসনের বিপরীতে আবেদনকারী ছিলেন ২৫ হাজার ৭০৫ জন ।

‘এ’ ইউনিটে পাশের হার ৩০ দশমিক ০৮ এবং ‘বি’ ইউনিটে পাশের হার ২২ দশমিক ৪৩। ‘এ’ ইউনিটে পরীক্ষার্থীর উপস্থিতির হার ছিল ৭৭ দশমিক ১৫ এবং ‘বি’ ইউনিটে পরীক্ষার্থী উপস্থিতির হার ছিল ৮০ দশমিক ৮৮। এ ইউনিটে ৫১৫টি আসনে আবেদনকারী ছিলেন ১৩ হাজার ৬৭৩ এবং ‘বি’ ইউনিটে ৪০৫টি আসনে আবেদনকারী ছিলেন ১২ হাজার ৩২ জন।

শনিবার দুপুরে ভিসির দপ্তরে প্রফেসর ড. এম রোস্তম আলীর হাতে ফল তুলে দেয় সংশ্লিষ্ট কমিটি।

এসময় উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আনোয়ারুল ইসলাম, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. আনোয়ার খসরু পারভেজ, অতিরিক্তি রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম, প্রফেসর ড. মো. মুশফিকুর রহমান, মো. সাইফুল ইসলাম, শেখ রাসেল আল আহমেদ, ড. হাসিবুর রহমান, মো. আনোয়ার হোসেন ও প্রক্টর ড. প্রীতম কুমার দাস উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.pust.ac.bd এবং admission1920.pust.ac.bd– এ ফলসহ ভর্তি পরীক্ষার যাবতীয় তথ্য পাওয়া যাবে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!