শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:৪৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে ফ্যান প্রদান

image_pdfimage_print

13256499_1019518441488308_587698004780689526_nআটঘরিয়া প্রতিনিধি : আটঘরিয়া উপজেলার পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে মিঃ ফিরোজ আহম্মেদ কর্তৃক সিলিং ফ্যান প্রদান করা হয়েছে।

বুধবার (১৮ মে) বিকেলে বিদ্যালযের সভাপতি কে, এম রইচ উদ্দিন রবি ও প্রধান শিক্ষক মোঃ আফতাব হোসেনের নিকট প্রধান শিক্ষকের অফিস কক্ষে মিঃ ফিরোজ আহম্মেদ উপস্থিত হয়ে ৮টি সিলিং ফ্যান প্রদান করেন।

মিঃ ফিরোজ আহম্মেদ ঐ বিদ্যালয়ের সাবেক ছাত্র এবং প্রধান শিক্ষক ও সভাপতির ঘনিষ্ট বন্ধু। তাঁরা সবাই উক্ত বিদ্যালয়ের ১৯৮৪ সালের এসএসসি’র ব্যাচ। বন্ধুত্বের দাবীতে তাঁরা ফিরোজ আহম্মেদ এর কাছে ছাত্র/ছাত্রীদের গরমে কষ্টের কথা জানালে তিনি ৮টি ফ্যান বিদ্যালয়ে প্রদান করেন। যার মূল্য প্রায় ২২ হাজার টাকা। ফ্যানগুলি তাৎক্ষণিকভাবে বিদ্যালয়ের বিভিন্ন কক্ষে লাগানো হয়।

মিঃ ফিরোজ আহম্মেদ ঢাকাস্থ একটি বেসরকারি কোম্পানির জেনারেল ম্যানেজার হিসেবে কর্মরত আছেন। তিনি স্থানীয় সড়াবাড়িয়া গ্রামের মরহুম নিয়ামত আলী মাস্টারের বড় ছেলে। বিদ্যালয়ে এই অবদান রাখার জন্য সভাপতি ও প্রধান শিক্ষক মিঃ ফিরোজ আহম্মেদকে বিদ্যালয়ের পক্ষ হতে ধন্যবাদ জানান। বিদ্যালযের উন্নয়নমূলক কাজে এগ্রিয়ে এসে অবদান রাখার জন্য প্রধান শিক্ষক মোঃ আফতাব হোসেন শিক্ষানুরাগী ও ধনাঢ্য ব্যক্তিদের আহবান জানিয়েছেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!