মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:১৬ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পিএসএলে মাহমুদউল্লাহর ঝড়ো ব্যাটিং

ফাইল ছবি

image_pdfimage_print

স্পোর্টস ডেস্ক : পাকিস্তান সুপার লিগে (পিএসএল) নিজের প্রথম ম্যাচেই ব্যাট হাতে ঝড় তুলেছেন বাংলাদেশের অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে মিসবাহ-উল হকের ইসলামাবাদ ইউনাইটেডের বিরুদ্ধে দারুণ ব্যাট করেছেন তিনি। ২০ বলে ২৯ রানে অপরাজিত ছিলেন বিপিএলে খুলনা টাইটান্সের অধিনায়ক।

হায়দরাবাদে ভারতের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচের সিরিজের কারণে পিএসএলের শুরু থেকে খেলতে পারেননি বাংলাদেশের তিন ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল এবং সাকিব আল হাসান।

হায়দরাবাদে টেস্ট শেষ করার পরই সেখান থেকে আবুধাবি উড়ে যান বাংলাদেশের এই তিন ক্রিকেটার। এরমধ্যে অবশ্য ১২ তারিখ পর্যন্ত এক রাউন্ড শেষ হওয়ার পর আজ ১৭ তারিখ থেকে দ্বিতীয় রাউন্ড শুরু হলো। আজই প্রথম ম্যাচ খেলতে নামলেন মাহমদউল্লাহ রিয়াদ।

প্রথমে ব্যাট করতে নেমে আসাদ শফিক আর আহমেদ শেহজাদ দারুণ সূচনা করেন। ৪ ওভারে ৩৫ রানের জুটি গড়ার পর তারা বিচ্ছিন্ন হন। যদিও মোহাম্মদ সামির পরের বলেই এলবির শিকার হয়ে প্যাভিলিয়নে ফেরেন।

রিলে রুশোও ফিরে যান শেন ওয়াটসনের বলে আউট হয়ে। এরপর মাঠে নামেন অধিনায়ক সরফরাজ আহমেদ। তিনিও করেন মাত্র ১২ রান। এর একটু পরই ৪২ বলে ৪৫ রান করা আসাদ শফিক আউট হয়ে যান।

এরপর জুটি গড়েন মাহমদউল্লাহ আর থিসারা পেরেরা। দু’জন মিলে গড়েন ৪৬ রানের জুটি। ২০ বলে ২৯ রান করেন মাহমুদউল্লাহ। ২টি বাউন্ডার এবং একটি ছক্কার মারেন তিনি। ১৮ বলে ২৭ রান করে ইনিংসের শেষ বলে আউট হন থিসারা পেরেরা।


পাবনার ২৫০ বছরের পুরনো জামে মসজিদ

পাবনার ২৫০ বছরের পুরনো জামে মসজিদ

পাবনার ২৫০ বছরের পুরনো জামে মসজিদ

Posted by News Pabna on Saturday, October 10, 2020

লালন শাহ সেতু

লালন শাহ সেতু

লালন শাহ সেতু

Posted by News Pabna on Tuesday, October 6, 2020

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!