মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:৩০ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পিটিয়ে ও পুড়িয়ে হত্যা : আরও ৫ জন গ্রেপ্তার

image_pdfimage_print

কুরআন শরীফ অবমাননার গুজব ছড়িয়ে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে শহীদুন্নবী জুয়েল নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার ঘটনায় আরও পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে মোট ২১ জনকে গ্রেপ্তার করা হলো।

পাটগ্রাম থানা পুলিশ জানায়, প্রথম দফায় পাঁচ জন, দ্বিতীয় দফায় পাঁচ জন, তৃতীয় দফায় ছয় এবং চতুর্থ দফায় আরও পাঁচ জন, সর্বোমোট ২১ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে এজাহার নামীয় আসামি ছাড়াও অজ্ঞাত নামীয় আসামি গ্রেপ্তার করা হয়েছে।

নতুন করে গ্রেপ্তার হওয়াদের মধ্যে রয়েছে মোতাহার হোসেন (১৯), রবিউল ইসলাম ওরফে পিচ্চি রবিউল (৪০), হাসেম আলী (৫২), আরিফুল ইসলাম আরিফ (১৭) ও লাজু (৩৫)।

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত এ তথ্য বুধবার (৪ নভেম্বর) বিকালে নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার আসামিদের বিকাল পৌনে ৪টায় লালমনিরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আমলি আদালত-৩ এর বিচারিক হাকিম ফেরদৌসী বেগমের আদালতে উপস্থিত করা হয়। পরে আদালত আসামিদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠান। এ পাঁচজন আসামির মধ্যে একজনকে হত্যা মামলায় রিমান্ড চাওয়া হয়েছে।

লালমনিরহাট ডিবি পুলিশের ওসি মো. ওমর ফারুক বলেন, গ্রেপ্তার হওয়া পাঁচ জনের মধ্যে একজনের রিমান্ড চাওয়া হয়েছে। পুলিশের ওপর হামলা মামলায় দুই জন ও বুড়িমারী ইউনিয়ন পরিষদ ভাঙচুর মামলায় দুই জনসহ পাঁচ জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

তিনি আরও বলেন, প্রথম দফায় গ্রেপ্তারর পাঁচ জন আসামিকে পুলিশি জিজ্ঞাসাবাদ চলছে। এছাড়া বৃহস্পতিবার আরও চার আসামিকে পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য শুনানি রয়েছে।

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়ন পরিষদের ভেতরে আবু ইউনুস মো. শহিদুন্নবী জুয়েলকে হত্যার পরে লাশ টেনে নিয়ে লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়কে পেট্রোল, কাঠখড়ি ও টায়ার দিয়ে পুড়িয়ে ছাই করে দেওয়া হয়। এ ঘটনায় রুজু হওয়া তিনটি মামলায় এজার নামীয় ১১৪ জন আসামি ও অজ্ঞাত শত শত আসামির মধ্যে এখন পর্যন্ত চার দফায় ২১ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে মসজিদের খাদেম জুবেদ আলীও রয়েছেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!