রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:৫১ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পিটিয়ে ও পুড়িয়ে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

image_pdfimage_print

কুরআন শরীফ অবমাননার গুজব ছড়িয়ে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় শহীদুন্নবী জুয়েল নামে এক ব্যক্তিকে হত্যার ঘটনায় প্রধান আসামি আবুল হোসেনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি)।

শনিবার (৭ নভেম্বর) ভোরে রাজধানীর ভাটারা থানার কুড়িল বিশ্বরোড এলাকা থেকে গোয়েন্দা পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে।

ডিএমপির মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) ওয়ালিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আবুল হোসেন দীর্ঘদিন ধরে পুলিশের নজরদারিতে ছিল। গোয়েন্দা পুলিশের মিরপুর বিভাগের এক টিমের কাছ থেকে গোপন সংবাদ আসে যে সে কুড়িল বিশ্বরোড এলাকায় থাকবে। পরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের মিরপুর বিভাগের একটি টিম কুড়িল বিশ্বরোড এলাকায় অবস্থান নেয়। একপর্যায়ে ভোরে বাস থেকে কুড়িল বিশ্বরোড এলাকায় নামলে ডিবি পুলিশের টিম তাকে গ্রেপ্তার করে।

লালমনিরহাটের ওই চাঞ্চল্যকর ঘটনায় বৃহস্পতিবার (৫ নভেম্বর) দ্বিতীয় দফায় গ্রেপ্তার চারজনের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

প্রসঙ্গত, এর আগে গত ২৯ অক্টোবর লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়ন পরিষদের ভেতরে আবু ইউনুস মো. শহিদুন্নবী জুয়েলকে হত্যার পরে লাশ টেনে নিয়ে লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়কে পেট্রোল, কাঠখড়ি ও টায়ার দিয়ে পুড়িয়ে ছাই করে দেওয়া হয়। এ ঘটনায় রুজু হওয়া তিনটি মামলায় এজাহার নামীয় ১১৪ জন আসামি ও অজ্ঞাত শত শত আসামির মধ্যে এখন পর্যন্ত ২৪ জনকে গ্রেপ্তার করা হলো।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!