সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পুলিশকে লক্ষ্য করে গুলি; আটঘরিয়ায় থমথমে পরিস্থিতি

পুলিশকে গুলি করে পালিয়ে যাওয়া দুর্বৃত্তের ব্যবহৃত প্রাইভেটকার

image_pdfimage_print

নিজস্ব প্রতিবেদক : পাবনা জেলার আটঘরিয়া উপজেলার ডেঙ্গারগ্রাম এলাকায় গতকাল দু্ই পুলিশকে গুলি করে আহত করে দুর্বৃত্তরা সেখানে ও এর আশপাশের এলাকায় বর্তমানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

আজ বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় ওই এলাকায় সরেজমিনে দেখতে গেলে এমন পরিস্থিতি চোখে পরে।

ঘটনার পর গোটা উপজেলায় নেমে আসে আতঙ্কের ছায়া। পুলিশকে লক্ষ্য করে গুলি ঘটনায় ক্ষুব্ধ ওই এলাকাবাসীও। তাদের দাবি, দ্রুত এই দুর্বৃত্তদের গ্রেফতার করে সর্বোচ্চ সাজা কার্যকর করা হোক।

এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এবং যে কোনও ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে উপজেলাসহ আশপাশে সর্তক অবস্থানে রয়েছে পুলিশ। এছাড়াও যায়গায় যায়গায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, গতকাল বুধবার (২৫ জানুয়ারি) আটঘরিয়া থানার উপ পরিদর্শক (এসআই) মনির হোসেন (৪০) ও এসআই তোফাজ্জল হোসেন (৪০) সিভিল পোশাকে মোটর সাইকেলে একদন্ত ইউনিয়নের ডেঙ্গারগ্রাম এলাকায় যান। সেখানে একটি সাদা প্রাইভেটকারে থাকা লোকজনের গতিবিধি সন্দেহজনক হলে চ্যালেঞ্জ করেন ওই দুই পুলিশের এসআই। এসময় প্রাইভেটকারে থাকা সন্ত্রাসীরা দুই পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুঁড়ে পালিয়ে যায়।

তবে পালিয়ে যাওয়ার সময় তারা তাদের ব্যবহৃত প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ, ১৪-৭১৩৬) ফেলে রেখে যায়, পরে প্রাইভেট কার তল্লাশি করে ৩ টি বিদেশি রিভলভার, ১টি শার্টার গান, ১টি পিস্তল, ১টি চাপাতি ও ২টি মোবাইল ফোন উদ্ধার উদ্ধার করে পুলিশ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!